বুধবার | ২০ মার্চ, ২০১৯

বান্দরবানে বীর বাহাদুরের সাথে শুভেচ্ছা বিনিময় করলেন সাংবাদিকরা

প্রকাশঃ ৩১ ডিসেম্বর, ২০১৮ ০৪:৫৯:৩৫ | আপডেটঃ ২০ মার্চ, ২০১৯ ১১:৫০:০০  |  ২৫৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। টানা ষষ্ঠবারের মত নির্বাচিত ৩০০ নং আসন থেকে আওয়ামীলীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর সাথে শুভেচ্ছা বিনিময় করলেন বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স  মিডিয়ার সংবাদকর্মীরা। সোমবার সকালে জেলা আওয়ামীলীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর বাসভবনে এই শুভেচ্ছা বিনিময় করা হয় ।

এই সময় ৩০০নং আসন থেকে সদ্য বিজয়ী আওয়ামীলীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সত্যহা পানজী ত্রিপুরা,একে এম জাহাঙ্গীর, যুগ্ন-সাধারণ সম্পাদক লক্ষীপদ দাস, আওয়ামীলীগ নেতা চৌধুরী প্রকাশ বড়–য়া,জেলা শ্রমিক লীগের সভাপতি মো:মুছা কোম্পানী,সাধারণ সম্পাদক মো:রফিকুল ইসলাম,সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি এস বাসু দাশ, মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি কৌশিক দাশ, ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি সৈকত দাশ,মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি রাহুল বড়–য়া ছোটন,চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন।

এসময় সংবাদকর্মীরা ৩০০নং আসন থেকে সদ্য বিজয়ী আওয়ামীলীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং পার্বত্য জেলা বান্দরবানের উন্নয়নে আবার ও অগ্রনী ভুমিকা রাখার আহবান জানান।

এসময় ষষ্ঠবারের মত জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়া আওয়ামীলীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং আগামী দিনে বান্দরবানের উন্নয়নের জন্য কাজ করে যাবার আশাবাদ ব্যক্ত করেন এবং বলেন ,আগামীতে পার্বত্য জেলাগুলোর উন্নয়নে আমি কাজ করবো এবং বিশেষ করে পার্বত্য জেলার পানি সংকট দুরীকরণ,বেকার সমস্যার সমাধানে শিল্প প্রতিষ্ঠান নির্মাণ এবং প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছানের জন্য আমার চেষ্ঠা অব্যাহত থাকবে।

এসময় তিনি দলমত নির্বিশেষে সকলের কাছে দোয়া কামনা করে বলেন,কে এমপি ,কে মন্ত্রী সেটা বড় কথা নয়,এলাকার উন্নয়নে প্রতিটি মানুষকে একসাথে কাজ করতে হবে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আমাদের ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন পূরণ করতে হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions