শুক্রবার | ১৪ ডিসেম্বর, ২০১৮
বান্দরবানে

বিশুদ্ধ পানির মেশিন বাজারজাতের লক্ষ্য ওরিয়েন্টেশন

প্রকাশঃ ০৮ অক্টোবর, ২০১৮ ০৫:৪৪:০২ | আপডেটঃ ১৩ ডিসেম্বর, ২০১৮ ০১:০৯:৫৪  |  ২৩৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “নিরাপদ পানি,সুস্থ জীবন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে বিশুদ্ধ পানির মেশিন ভাফর ওয়াটার বাজার জাতকরনের লক্ষ্য এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে বান্দরবান পৌরসভার সভাকক্ষে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

গ্রীণটেক ওয়াটার সলিয়েশন এর নিবার্হী পরিচালক মো. সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। এসময় উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ¤্রাে, গ্রীণটেক ওয়াটার সলিয়েশন চেয়ারম্যান মো. রেজাউল ইসলাম রানা, ডিরেক্টর (প্রশিক্ষণ ও শিক্ষা) মো. আক্তারুল ইসলাম ,ভাফর ওয়াটারের বান্দরবান নির্বাহী পরিচালক মোঃ কামাল পাশাসহ বান্দরবানের বিভিন্ন সরকারি বেসরকারী প্রতিষ্টানের র্কমকর্তারা ।
এসময় কর্মশালায় বান্দরবানের ৭ নং ওর্য়াড পৌর কাউন্সিলর মো. শামসুল ইসলাম সামু,৯ নং ওর্য়াড পৌর কাউন্সিলর মো. আবুল কালাম,১,২,৩ নং ওর্য়াড পৌর মহিলা কাউন্সিলর উজ্জলা তঞ্চঙ্গ্যা,৪,৫,৬ নং ওর্য়াড পৌর মহিলা কাউন্সিলর সালেহা বেগম,৭,৮,৯ নং ওর্য়াড পৌর মহিলা কাউন্সিলর রাহিমা বেগম,বান্দরবান সাঙ্গু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইমাম আলী,বিশিষ্ট ব্যবসায়ী জহির উদ্দিন চৌধুরী বাবর সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

কর্মশালায় গ্রীণটেক ওয়াটার সলিয়েশন চেয়ারম্যান মো.রেজাউল ইসলাম রানা বলেন, পানির অপর নাম জীবন, সুতারাং জীবন বাচাঁতে বিশুদ্ধ পানির কোন বিকল্প নেই। বান্দরবানের বিভিন্ন পানিতে আর্সেনিক,জীবাণু থেকে শুরু করে বিভিন্ন প্রকার পদার্থ বিদ্যামান রয়েছে যা বিশুদ্ব করে খাওয়া না হলে আমাদের শরীরে বিভিন্ন রোগের সৃষ্টি হতে পারে। এসময় অনুষ্ঠানে বক্তারা, সুস্থ সুন্দর জীবনধারণের জন্য পানিকে বিশুদ্ব করে খেতে মানসম্মত ফিল্টার ব্যবহারের পরামর্শ দেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions