শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন
১৯ নভেম্বর, ২০২০ ০৭:০৬:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। " প্রশিক্ষণ পরিকল্পনা প্রস্তুতি, দুর্যোগ মোকাবেলায় আনবে গতি" এ শ্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় রাঙামাটি জেলাতেও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ  শুরু হয়েছে।

হত্যা মামলায় বান্দরবানে ৬ আসামীর যাবজ্জীবন ও অর্থদন্ডের সাজা
১৯ নভেম্বর, ২০২০ ০৬:৪৩:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রাজবিলায় ইউনিয়ন থেকে অপহরণের পর একজনকে হত্যার দায়ে মামলার প্রেক্ষিতে ৬জন আসামীকে যাবজ্জীবন এবং দুইলক্ষ টাকা অর্থদন্ড দিয়েছে আদালত।

খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচন ঘিরে জোর প্রচারণা
১৯ নভেম্বর, ২০২০ ০৬:৪২:২১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর নির্বাচন আগামী ২৯ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরইমধ্যে বিভিন্ন পদে প্রার্থীতা ঘোষণা করেছেন অনেকেই। প্রায় দেড়শ সদস্যের সম্পদশালী এই সংগঠনের সভাপতি এবং সা: সম্পাদকসহ

টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের সমন্বয় সভা অনুষ্ঠিত
১৯ নভেম্বর, ২০২০ ০৬:৩৯:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম এলাকায় টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের জেলা সমন্বয় সভা ১৯ নভেম্বর (বৃহস্পতিবার) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সভাকক্ষে পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

চা শিল্পের সাথে সম্পৃক্ত অংশীজনদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত
১৯ নভেম্বর, ২০২০ ০৬:৩৮:২৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে চা শিল্পের সাথে সম্পৃক্ত অংশীজনদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ নভেম্বর (বৃহস্পতিবার) দুপুরে বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক মো.শফিউল আলম এর সভাপতিত্বে সভায় প্রধান

বান্দরবানে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ শুরু
১৯ নভেম্বর, ২০২০ ০৬:৩৫:৩৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ প্রশিক্ষণ পরিকল্পনা প্রস্তুতি,দুর্যোগ মোকাবেলায় আনবে গতি ” এই শ্লোগানকে সামনে রেখে বান্দরবানে শুরু হয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২০।

শিক্ষার মানোন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করছে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ : নব বিক্রম কিশোর ত্রিপুরা
১৯ নভেম্বর, ২০২০ ০৩:১২:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে সেনাবাহিনীর  পরিচালিত লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের নব নির্মিত একাডেমিক ও বিজ্ঞান ভবনের উদ্বোধন করা হয়েছে। সকালে ভবনের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি।

খাগড়াছড়িতে সম্প্রসারতি হচ্ছে বাণজ্যিকি ভিত্তিক উচ্চ ফলনশীল পেঁপে চাষ
১৯ নভেম্বর, ২০২০ ০৩:১১:০৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বাণিজ্যিক ভিত্তিতে পেঁপে চাষ ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। এতে করে বহু উদ্যোক্তা যেমন আর্থিক উর্পাজনের পথ খুঁজে পেয়েছে, তেমনি বহু মানুষের কর্মসংস্থানের পথ সৃষ্টি হয়েছে।

অটোরিক্সা উদ্ধার ও শ্রমিকদের নিরাপত্তার দাবিতে বিক্ষোভ
১৯ নভেম্বর, ২০২০ ০৩:০৮:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সন্ত্রাসী কর্তৃক অপহৃত অটোরিক্সা উদ্ধার ও শ্রমিকদের নিরাপত্তার দাবিতে বিক্ষোভ রাঙামাটিতে বিক্ষোভ করেছে রাঙামাটি জেলা অটোরিক্স শ্রমিক ইউনিয়ন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions