সোমবার | ১৬ ডিসেম্বর, ২০১৯

এসএ গেমসে প্রথম সোনা জিতল দিপু চাকমা
০৩ ডিসেম্বর, ২০১৯ ০৬:১০:৩২

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। কাঠমান্ডুতে অনুষ্ঠিত এসএ গেমসে দেশের হয়ে এবার সোনা জিতেছে দিপু চাকমা,  এর আগে কাঠমান্ডু এসএ গেমসে দেশের হয়ে প্রথম পদক জিতেছেন হোমায়রা আক্তার। সোনার অপেক্ষাটা ছিলই। সে অপেক্ষারই অবসান ঘটালেন দিপু চাকমা। ২ ডিসেম্বর তায়কোয়ান্দোতে দেশের হয়ে প্রথম সোনার পদকটি জিতেছেন তিনি।

প্রতিবন্ধীদের উন্নয়নের মূল স্রোতধারায় সম্পৃক্ত করা জরুরী
০৩ ডিসেম্বর, ২০১৯ ০৫:২৬:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। অভিগম্য আগামীর পথে এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব প্রতিবন্ধী দিবস উপলক্ষে রাঙামাটিতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।সোসাইটি ফর দি ওয়েলফেয়ার অব অটিস্টিক চিলড্রেন এর আয়োজনে মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকালে রাঙামাটি শহরের হ্যাপির মোড় এলাকা থেকে প্রতিবন্ধী ও অভিভাবকদের নিয়ে একটি র‌্যালী বের করা হয়।

রাঙামাটিতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত
০৩ ডিসেম্বর, ২০১৯ ০৫:২৩:২৭

সিইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ (০৭-১২ ডিসেম্বর  ২০১৯) উদযাপন উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে।

সন্তু লারমার বক্তব্যের প্রতিবাদ জানিয়েছেন বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান
০৩ ডিসেম্বর, ২০১৯ ০৫:১৯:৩১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সভাপতি সন্তু লারমার দেয়া বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ কে এম জাহাঙ্গীর।

পার্বত্য চুক্তির বর্ষপুর্তিতে সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
০৩ ডিসেম্বর, ২০১৯ ০৫:১৪:০৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তির ২২তম বর্ষপূতি উদযাপন উপলক্ষে বান্দরবানে চলছে সেনাবাহিনীর উদ্যাগে ২য় দিনের মত ফ্রি মেডিকেল ক্যাম্প।

পার্বত্য চট্টগ্রামের মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে : সন্তু লারমা
০৩ ডিসেম্বর, ২০১৯ ০৪:২৮:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধি প্রিয় লারমা (সন্তু লারমা) বলেছেন,  চুক্তি হয়েছিল দু’ভাবে। একটি লিখিতভাবে অন্যটি অলিখিতভাবে। এই অলিখিত চুক্তির মধ্যে অন্যতম হল পাহাড়ের বিদ্যমান আইনের লঙ্ঘন করে জিয়াউর রহমান সরকারের আমলে সরকারী পৃষ্ঠপোষকতায় যে নিরীহ বাঙালিদেরকে নিয়ে যাওয়া হয়েছিল তাদেরকে সম্মান জনকভাবে পার্বত্

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions