বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

মেঘলা পর্যটন কেন্দ্রে দখিনা চত্বরের উদ্বোধন
০৮ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৫৮:৫৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পর্যটকদের বিনোদনে আরো নতুন মাত্রা যোগ করতে বান্দরবানের মেঘলা পর্যটন কেন্দ্রে   দখিনা চত্বর নামে একটি নতুন ভিউ পয়েন্টের উদ্বোধন করা হয়েছে।

পাকুয়াখালীতে নির্মম হত্যাকান্ডের তদন্ত প্রতিবেদন প্রকাশ ও বিচার প্রক্রিয়া শুরু করার দাবী
০৮ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৫৭:১২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। রাঙামাটি জেলার লংগদু উপজেলার পাকুয়াখালীতে কাঠুরিয়াদের ওপর চালানো নির্মম হত্যাকান্ডের বিচার চেয়েছে পার্বত্য অধিকার ফোরাম। একই সাথে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে ক্ষতিপুরণ প্রদানের দাবী জানানো হয়েছে।  রোববার (৮ সেপ্টেম্বর) সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবের হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তুলে ধরেন পার্বত্য অধিকার ফোরামের নেতৃবৃন্দ।

৯ জেলায় ডাকা ধর্মঘট প্রত্যাহার
০৮ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৫৫:৩৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রোববার বিকেল ৪টার দিকে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। বিকালে  ‘চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে আলোচনা ও প্রশাসনের আশ^াসের প্রেক্ষিতে  ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন আন্দোলনরত সংগঠন চট্টগ্রাম বিভাগীয় গণ ও পণ্য পরিবহন মালিক ঐক্য পরিষদের আহ্বায়ক মঞ্জুরুল আলম চৌধুরী।

ফুলে ফুলে সমাহিত হলেন একুশে পদক প্রাপ্ত মংছেন চিং মংছিন
০৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:১৮:৫৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ফুলে ফুলে সমাহিত হলেন খাগড়াছড়ি জেলার মহালছড়ি’র একুশে পদকপ্রাপ্ত গবেষক ও সাহিত্যিক মংছেনচীং মংছিন। রোববার বিকেল তিনটার সময় তাঁকে পারিবারিক শ্মশানে সমাহিত করা হয়। এ সময় তাঁর পরিবারের লোকজনসহ অসংখ্য আত্মীয় স্বজন গুণগ্রাহীরা উপস্থিত ছিলেন।

মাদক বিরোধী প্রচারণার অংশ হিসেবে খাগড়াছড়িতে ডিজিটাল এলইডি ডিসপ্লে উদ্বোধন
০৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:৪২:৩৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। মাদক বিরোধী প্রচারণার অংশ হিসেবে   খাগড়াছড়িতে ডিজিটাল কিয়স্ক (KIOSK) এলইডি ডিসপ্লে  উদ্বোধন করা হয়েছে।

রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটি’র আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত
০৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:৩৮:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারা দেশের ন্যায় রাঙামাটিতে রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটি’র আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত হয়েছে। আজ রোববার সকালে রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটি’র উদ্যোগে শহরের শান্তি নগর এলাকার বিদ্যাপীঠ স্কুলে এ স্বাক্ষরতা দিবস পালিত করা হয়।

রাঙামাটি জেলা মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত
০৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:০৯:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার মাসিক আইন শৃঙ্খলা সভা আজ সকাল ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদের সভাপতিত্বে এতে পুলিশ সুপার আলমগীর কবির, উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খাগড়াছড়িতে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত
০৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:১৯:২৫

সিএইচটি টুডে ডট কম,খাগড়াছড়ি। “বহু ভাষার সাক্ষরতা,উন্নত জীবনের নিশ্চয়তা” এ প্রতিপাদ্যে খাগড়াছড়িতে পালিত হয়েছে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস।

খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে গণ ও পণ্যবাহী পরিবহন ধর্মঘট চলছে
০৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:১৭:৪৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। চট্টগ্রাম বিভাগীয় পরিবহন মালিক ঐক্য পরিষদের উত্থাপিত ৯ দফা দাবিতে খাগড়াছড়িতেও গণ ও পণ্যবাহী পরিবহন ধর্মঘট চলছে। রোববার সকাল থেকে খাগড়াছড়ি জেলায় বিভাগীয় কর্মসূচিতে সংহতি জানিয়ে পরিবহন ধর্মঘট পালন করছে মালিক ও শ্রমিক সংগঠন গুলো।

বান্দরবানে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত
০৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:৩৬:০৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ বহুভাষায় সাক্ষরতা ,উন্নত জীবনের নিশ্চয়তা ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উদযাপন করা হয়েছে।

বাস মালিক সমিতির ৯দফা দাবি আদায়ে রাঙামাটিতে পরিবহন ধর্মঘট চলছে
০৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:৩৪:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চট্টগ্রাম বিভাগীয় গন ও পণ্য পরিবহন মালিক ঐক্য পরিষদের আহ্বানে ৯ দফা দাবি বাস্তবায়নের দাবিতে রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট চলছে। রাঙামাটির শহরে সিএনজি অটোরিক্সা চলাচল করলেও ধর্মঘটের কারণে সকালে রাঙামাটি  থেকে কোনও ধরনের দূরপাল্লার যাত্রীবাহী ও পন্যবাহী বাস ছেড়ে যায়নি।

৯দফা দাবীতে বান্দরবানে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু
০৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:৩৩:৩২

সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। চট্টগ্রাম বিভাগীয় গণ ও পণ্য পরিবহন মালিক ঐক্য পরিষদের আহবানে ৯দফা দাবী বাস্তবায়ণের লক্ষ্যে বান্দরবানে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions