শুক্রবার | ১৭ মে, ২০২৪

আন্তঃইউনিয়ন ফুটবলের শিরোপা জিতেছে সাপছড়ি ইউপি
০৭ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৩৮:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সদরে ১ম বারের আয়োজিত আন্ত:ইউনিয়ন ফুটবল অনুর্ধ্ব-১৬ শিরোপা জিতেছে সাপছড়ি ইউপি। শনিবার রাঙামাটি মারী স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনালে তারা টাইব্রেকারে বালুখালী ইউপিকে পরাজিত করে এ শিরোপা অর্জন করে।

খাগড়াছড়িতে পাহাড় বার্তা’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন
০৭ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৩৪:৪৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে উৎসবমুখর পরিবেশে পার্বত্য চট্টগ্রামের জনপ্রিয় নিউজ পোর্টাল পাহাড় বার্তা ডটকম’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় খাগড়াছড়ি শহরের এফএন্ডএফ কনভেনশন সেন্টারের হলরুমে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন করা হয়।

সামাজিক সংগঠন স্যালভেশনের উদ্যেগে চক্ষু চিকিৎসা সেবার উদ্বোধন
০৭ সেপ্টেম্বর, ২০১৯ ১২:২২:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ শনিবার উদীয়মান তরুণ সংগঠন স্যালভেশন এর উদ্যোগে,বাসক এর সহযোগিতায় এবং ট্রিটমেন্ট চক্ষু হাসপাতাল এর পৃষ্ঠপোষকতায় সকল বয়সী চক্ষু রোগিদের জন্য চক্ষু চিকিৎসা সেবা ক্যাম্প-২০১৯ এর আয়োজন করা হয়। চক্ষু চিকিৎসা সেবা ক্যাম্প-২০১৯ এর শুভ উদ্বোধন করেন স্যালভেশন বাংলাদেশ এর উপদেষ্টা মো হাসমত আলী।

লামায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা
০৭ সেপ্টেম্বর, ২০১৯ ১২:০৩:০৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলায় বেবি আক্তার (৩০) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। পারিবারিক বিরোধের জের ধরে স্বামীর সঙ্গে অভিমান করে শনিবার দুপুরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি

রাঙামাটিতে দোতলা ভবনের মালিকানা নিয়ে বিরোধের দ্বন্দ্বে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন
০৭ সেপ্টেম্বর, ২০১৯ ১২:০১:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড সংলগ্ন একটি দোতলা ভবন (বিল্ডিং) এর মালিকানা নিয়ে দু’পক্ষের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল শক্রবার দিনে-দুপুরে সন্ত্রাসী হামলা চালিয়ে বৈধ মালিককে মারধর করে বের করে দিয়ে দোতলা বিল্ডিং বাড়ি দখল করে নিয়েছে এইচআরএম শাজাহান। এমন অভিযোগের ভিত্তিতে সংবাদ সম্মেলন করেছে দোতলা ভবন মালিকানা দাবি করা আঞ্জুয়ারা বেগম।

লংগদুতে খেলার সময় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
০৭ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৫৮:৪৯

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে  হ্রদের পাড়ে খেলার সময় পানিতে পড়ে ডুবে যায় সাদিয়া আক্তার(৩) ও হালিমা আক্তার(৪) বয়সি দুই শিশু কন্যা। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর আড়াইটা থেকে সাড়ে তিনটার মধ্যে রাঙামাটির লংগদু উপজেলার কালাপাকুজ্জা ইউনিয়নের রসুলপুর গ্রামে। অনেক খোঁজাখোঁজির শেষে দুই ঘন্টা পর হ্রদের পানিতে ভেসে উঠলে মৃত অবস্থায় তাদেরকে পানি থেকে উদ্ধার করা হয়।

২১ শে পদক পাওয়া মংছেন চিং রাখাইন আর নেই, বিভিন্ন মহলের শোক প্রকাশ
০৭ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:১৪:০৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য এলাকা থেকে একুশে পদকপ্রাপ্ত মংছেনচীং রাখাইন আর নেই। আজ শনিবার দুপুরে রাঙামাটি সদরের মাঝের বস্তি এলাকায় বড় মেয়ের বাড়িতে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। দীর্ঘদিন ধরে তিনি জটিল রোগে ভুগছিলেন।

তথ্য অধিকার বাস্তবায়নের মাধ্যমেই দেশের অগ্রগতি ত্বরান্বিত হবে
০৭ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:১২:৩০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি’র নবাগত জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেছেন, তথ্য অধিকার বাস্তবায়নের মাধ্যমেই দেশের অগ্রগতি ত্বরান্বিত হবে। গণমাধ্যম কর্মীরা যদি সহজভাবে তথ্য পেয়ে যান, তাহলে গণমাধ্যমের প্রতি জনগণের আস্থা বৃদ্ধি পাবে। সেজন্য সংবাদমাধ্যমের সাথে সম্পর্কিত পেশাজীবিদের জীবনমান উন্নয়নে সবার এগিয়ে আসা উচিত।

গ্রামীন ব্যাংক ও আশা’র কিস্তির সুদকে কেন্দ্র করে স্ত্রীর আত্মহত্যা!
০৭ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:০৯:৫৪

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। গ্রামীন ব্যাংক ও ক্ষুদ্র ঋণদানকারী প্রতিষ্ঠান ‘আশা’র কিস্তির সুদের টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার পর ভোর রাতে বাড়ীর সিলিংয়ের সঙ্গে দঁড়িতে ঝুঁলে আত্মহত্যার অভিযোগ উঠেছে বিবি রহিমা (৪৫) নামক এক গৃহিনীর। ঘটনাট ঘটেছে রাঙামাটির কাপ্তাইয়ের ‘বাঁশ কেন্দ্র এলাকায়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions