বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর, ২০১৯

লংগদুতে খেলার সময় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রকাশঃ ০৭ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:৫৮:৪৯ | আপডেটঃ ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:১৫:৪৪  |  ১৮৯
সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে  হ্রদের পাড়ে খেলার সময় পানিতে পড়ে ডুবে যায় সাদিয়া আক্তার(৩) ও হালিমা আক্তার(৪) বয়সি দুই শিশু কন্যা। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর আড়াইটা থেকে সাড়ে তিনটার মধ্যে রাঙামাটির লংগদু উপজেলার কালাপাকুজ্জা ইউনিয়নের রসুলপুর গ্রামে। অনেক খোঁজাখোঁজির শেষে দুই ঘন্টা পর হ্রদের পানিতে ভেসে উঠলে মৃত অবস্থায় তাদেরকে পানি থেকে উদ্ধার করা হয়।
স্থানীয় সূত্র জানা যায়, কালাপাকুজ্জা ইউনিয়নের রসুলপুর গ্রামের বাসিন্দা মোঃ ইউসুফ মিয়ার তিন বছরের কন্যা সাদিয়া আক্তার ও পাশাপাশি মোঃ রাসেল মিয়ার চার বছরের কন্যা শিশু হালিমা আক্তার তারা দুই জনই মিলে বাড়ীর পাশে খেলা করছিলো কোন এক ফাঁকে তারা কাপ্তাই হ্রদের পাড়ে চলে যায়। সেখানে তরা পানিতে নামলে ঠাই হারিয়ে ডুবে যায়। এদিকে অনেকক্ষন ধরে তাদের দেখতে না পেয়ে স্বজনরা শিশু দুটিকে খোঁজতে থাকে। বেলা সাড়ে তিনটার সময় নদীর ঘাটের কাছে শিশু দুটিকে ভাসতে দেখে এলাকাবাসীর সহযোগিতায় শিশু দুটির মৃতদেহ উদ্বার করা হয়।

কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফা মিয়া ঘটনার সত্যতা নিশ্বিত করেছেন। তিনি জানান রসুলপুর এলাকায় পানিতে পড়ে দুটি শিশু কন্যার মৃত্যু হয়েছে মর্মে খবর পেয়েছি। কিছু দিন আগেও একটি ছোট শিশু নৌকা থেকে পড়ে মারা গেছে। শিশু দুটির মৃত্যুতে দুই পরিবারে শোকের চায়া নেমে এসেছে।  

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions