শনিবার | ০৪ মে, ২০২৪

পাহাড় ধসে দীঘিনালায় ১ জনের মৃত্যু
০৯ জুলাই, ২০১৯ ১১:২০:৩০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। একটানা প্রবল বর্ষনে খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার বাবুছড়ার দুর্গম উল্টাছড়ি গ্রামে  যুগেন্দ্র চাকমা (৪০) (পিতা: শুভধন চাকমা ) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। বাবুছড়া ইউপি চেয়ারম্যান  সন্তোষ জীবন চাকমা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘরসহ পাহাড় ধসে পড়ার কারণে এ প্রাণহানির ঘটনা ঘটেছে।

রাঙামাটিতে একসাথে ৩০ জন ক্ষুদ্র নৃ গোষ্ঠীর ছেলে মেয়ে নিয়োগ পেল পুলিশে
০৯ জুলাই, ২০১৯ ১১:০৯:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলায় ১০৩ টাকার বিনিময়ে এবার ৩০ জন ক্ষুদ্র নৃ গোষ্ঠীর ছেলেমেয়ে পুলিশে চাকুরীতে নিয়োগ পেয়েছে। জেলার ইতিহাসে এই প্রথম একসাথে এতজন ক্ষুদ্র নৃ গোষ্ঠীর ছেলে মেয়ে পুলিশের চাকুরীতে নিয়োগ পেল।

পাহাড়ের ঝুঁকিতে থাকা ৩০ পরিবারকে আশ্রয় কেন্দ্রে পাঠিয়েছে প্রশাসন
০৯ জুলাই, ২০১৯ ১১:০৮:২১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে পাহাড়ের ঝুঁকিতে থাকা ৩০ পরিবারকে উদ্ধার করে নিরাপদ আশ্রয়ে পাঠিয়েছে প্রশাসন। মঙ্গলবার বিকেলে খাগড়াছড়ি সদরের উপজেলা নির্বাহী কর্মকর্তা, পৌরসভা ও পুলিশের পক্ষ থেকে শালবন এলাকায় অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা হয়।

নানিয়ারচরে বাগান চাষীদের মাঝে ফলজ চারা বিতরণ
০৯ জুলাই, ২০১৯ ১১:০৬:৩৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ কর্তৃক দূর্গম নানিয়ারচর উপজেলার ৪টি ইউনিয়নের ৭২টি বাগানচাষী পরিবারদের মাঝে ৫০টি করে ফলজ চারা বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

রাঙামাটিতে চাঁদাবাজির মামলায় আ’লীগ নেতাসহ ৩ জন কারাগারে
০৯ জুলাই, ২০১৯ ০৮:০৬:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে চাঁদাবাজি মামলায় আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন বানু (৬০) ও তার ছেলেসহ তিন জনকে কারাগারে পাঠিয়েছেন আদালাত। মঙ্গলবার দুপুরে রাঙামাটি জেলা ও দায়রা জজ আদালতে তাদের বিরুদ্ধে করা সিআর মামলায় (নম্বর ১৩৩/১৯) জামিন চেয়ে আত্মসমর্পণ করতে গেলে তাদেরকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন, নালিশি আদালতের জৈষ্ঠ বিচারক মো. বেলাল হোসেন।

বান্দরবানে বন্যা পরিস্থিতির অবনতি; সারা দেশের সাথে সড়ক যোগাযোগ বন্ধ
০৯ জুলাই, ২০১৯ ০৪:২২:২৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। টানা কয়েকদিনের  প্রবল বর্ষনের প্রভাবে বান্দরবানের সাঙ্গু ও মাতামুহুরী নদীর পানির উচ্চতা বেড়ে বিপদসীমা অতিক্রম করছে। ফলে জেলা সদর ছাড়াও লামা আলীকদমের বহু নি¤œাঞ্চল প্লাবিত হয়েছে। ঘর ছেড়ে আশ্রয়কেন্দ্রে আশ্রয় নিয়েছে বহু পরিবার।

বান্দরবানে ৫৯জন পেলেন ১০৩ টাকায় পুলিশের চাকরি
০৯ জুলাই, ২০১৯ ০৪:২০:৪৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মেধা ও যোগ্যতার ভিত্তিতে বান্দরবানে ১০৩ টাকা খরচ করে ৫৯ জন তরুণ-তরুণী পুলিশ কনস্টেবল পদে চাকরি পেয়েছেন। সোমবার  বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার (পিপিএম) এ তথ্য জানান।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions