বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

নিহতের পরিবারের মাঝে অনুদান বিতরণ
১০ জুলাই, ২০১৯ ০১:৪৮:৩৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। অব্যাহত বর্ষন ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে খাগড়াছড়ির বন্যা পরিস্থিতি অপরিবর্তিত রয়েছে। জেলার দীঘিনালার ছোট মেরুং বাজার সংলগ্ন এলাকা নতুন করে প্লাবিত হয়েছে। মহালছড়ি এলাকার নিম্নাঞ্চলগুলোতে পানি বেড়েছে। 

আশ্রয় কেন্দ্রে না আসলে কঠোর ব্যবস্থা গ্রহণের হুশিয়ারী কাপ্তাই প্রশাসনের
১০ জুলাই, ২০১৯ ০১:৪৫:২৯

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। গত কয়েকদিনের প্রবল বৃষ্টিপাতের ফলে কাপ্তাই উপজেলার বিভিন্ন ইউপিতে পাহাড় ধস, বৈদ্যুতের খুঁটি বিধস্ত, সড়ক বিচ্ছিন্ন হওয়ার পাশাপাশি অর্ধশতাধিক ঘর-বাড়ির ব্যাপক ক্ষয়ক্ষতি হওয়ার খবর পাওয়া গেছে। এদিকে কাপ্তাই উচ্চ বিদ্যালয় ও চন্দ্রঘোনা আশ্রয় কেন্দ্রে দলে দলে মানুষজন পাহাড়ের ঢালু হতে নিরাপদে সরে আসতে দেখা গিয়েছে।

প্রবল বর্ষণে পানছড়ির দুধুকছড়া ফুট ব্রীজ ভেঙ্গে সড়ক যোগাযোগ ব্যাহত
১০ জুলাই, ২০১৯ ১২:৩৪:১৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। অবিরাম ভারী বর্ষণে ও পাহাড়ী ঢলের খাগড়াছড়ির পানছড়ি উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত হয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ কয়েক কোটি টাকা।

টানা বর্ষণে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে সহায়তা প্রদান করা হবে : আকবর হোসেন চৌধুরী
১০ জুলাই, ২০১৯ ১২:২৬:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রবল বর্ষণে রাঙামাটির বিভিন্ন ওয়ার্ডে ক্ষতিগ্রস্থ রাস্তাঘাট ও জনগুরুত্বপুর্ন অবকাঠামো দ্রুতই সংস্কার করা হবে বলে জানিয়েছেন রাঙামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী। পাশাপাশি বর্ষণের কারণে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে সহায়তা প্রদান করা হবে বলে জানান তিনি।

আশ্রয় কেন্দ্রে পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও জেরিকেন বিতরণ
১০ জুলাই, ২০১৯ ১২:২৪:২২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ভারি বর্ষন ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে ক্ষতিগ্রস্থ মানুষের বিশুদ্ধ পানীয় জলের সুবিধা নিশ্চিত করার জন্য জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের পক্ষথেকে পানির পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও জেরিকেন বিতরণ করা হয়েছে। জেলা শহরের ৪টি আশ্রয় কেন্দ্র বুধবার সকালে  পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও পানির জেরিকেন বিতরণ  করা হয়।

বাঘাইছড়ির নিম্নাঞ্চল প্লাবিত
১০ জুলাই, ২০১৯ ০৯:৩৬:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ভারী বর্ষণে আকস্মিক বন্যায় কবলিত হয়েছে রাঙামাটির বাঘাইছড়ির বিস্তীর্ণ এলাকা। প্লাবিত হয়েছে সদরসহ উপজেলার নিম্নাঞ্চলের বহু বাড়িঘর, ফসলি জমি ও রাস্তাঘাট। প্লাবিত হয়েছে উপজেলা পরিষদ ভবনসহ আশেপাশের নিম্নাঞ্চল। চরম ভোগান্তির মধ্যে দুর্গত লোকজন। দুর্গতদের আশ্রয়ে খোলা হয়েছে ২৩ আশ্রয় কেন্দ্র। উপজেলা প্রশাসন ও স্থানীয়রা এসব তথ্য জানিয়েছেন।

আশ্রয় কেন্দ্রে জেলা প্রশাসনের খাবার বিতরণ
১০ জুলাই, ২০১৯ ০৯:৩৩:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। টানা কয়েক দিনের বর্ষণে রাঙামাটির জনজীবন বিপর্যস্থ হয়ে পড়েছে। বুধবার  সকাল থেকে থেমে থেমে বৃষ্টিপাত হলেও ভারী বৃষ্টি না হওয়ায় মানুষের মাঝে কিছুটা স্বস্তি ফিরে এসেছে। বুধবার পর্যন্ত রাঙামাটি শহরের ৬ নং ওয়ার্ডে ৫ টি আশ্রয় কেন্দ্রে ঝুঁকিপুর্ণ এলাকা থেকে প্রায় ৪শ লোক আশ্রয় কেন্দ্রে আশ্রয় নিয়েছে।

বান্দরবানে বন্যা দুর্গতদের সহায়তায় দিয়েছে সেনাবাহিনী
১০ জুলাই, ২০১৯ ০৮:৫২:৫২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। টানা বর্ষনে বান্দরবানে অস্থায়ী আশ্রয় কেন্দ্রে আশ্রয় নেয়া মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। বুধবার দুপুরে শহরের বিভিন্ন আশ্রয় কেন্দ্রে র্দুগত মানুষের মাঝে এসব খাবার বিতরণ করা হয়।

সুনীলেন্দু দাশের আদ্য শ্রাদ্ধানুষ্ঠান কাল
১০ জুলাই, ২০১৯ ০৮:৪৯:৫৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জেলা প্রশাসনের অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা , মাছরাঙ্গা টেলিভিশন ও অনলাইন পোর্টাল সিএইচটি টুডে ডট কম এর ষ্টাফ রিপোর্টার কৌশিক দাশ এর  পিতা শ্রী সুনীলেন্দু দাশ গুপ্তর আদ্য শ্রাদ্ধানুষ্টান বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে।

শুদ্ধাচার পুরস্কার পেলেন এনডিসিসহ ৪জন
১০ জুলাই, ২০১৯ ০৮:১০:১৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সোনার বাংলা গড়ার প্রত্যয়, জেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা কর্মচারিদের মধ্যে শুদ্ধচার পুরস্কার চালু করা হয়েছে। মঙ্গলবার দুপুরে রাঙামাটি জেলা সম্মেলন কক্ষে শুদ্ধচার পুরস্কার বিতরণ করেন চট্টগ্রাম অতিরিক্ত বিভাগীয় কমিশনার(উন্নয়ন) মো.নুরুল আলম জিহাদী। রাঙামাটি জেলা প্রশাসনের অধীনে জেলা উপজেলা পর্যায়ে যারা অফিসিয়ালি ভাবে দক্ষতার সাথে যারা ভালো কাজ করেছেন তাদের মধ্যে এ পুরস্কার প্রদান করা হয়।

রাঙামাটি চট্টগ্রাম সড়কের একাংশে ভাঙ্গন, যে কান সময় যানবাহন চলাচল বন্ধ হয়ে যেতে পারে
১০ জুলাই, ২০১৯ ০৭:৪৯:৫৬

সিএইচটি টুডে ডট  কম, রাঙামাটি। টানা বৃষ্টিতে রাঙামাটির ঘাগড়ার কলাবাগান এলাকায় রাঙামাটি-চট্টগ্রাম মহাসড়ক পাশে একটি বড় অংশ ধসে পড়ছে। ঝুঁকি নিয়ে যানবাহন চলাচল করছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions