শনিবার | ০৪ মে, ২০২৪

মাশরাফির বিরুদ্ধে ফেসবুকে অসম্মানজনক পোস্ট দেওয়া সেই ডাক্তারকে রাঙামাটি বদলি
২৮ জুন, ২০১৯ ১২:৩০:১০

সিএইচটি টুডে ডট কম ডেস্ক।   পাহাড়ে বদলি করা হলো সেই সমালোচিত চিকিৎসক ডা. এ কে এম রেজাউল করিমকে। জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজার বিরুেেদ্ধ ফেসবুকে অসম্মানজনক পোস্ট দেওয়ার পর চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে বদলি করে তাকে রাঙামাটি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলো।

কঠিন সময় পার করছে সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস
২৮ জুন, ২০১৯ ০৮:২০:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি পর সবচেয়ে কঠিন সময় পার করছে সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি। ১৯৯৭ সনের ২রা ডিসেম্বর পার্বত্য চুক্তির পর একটি পক্ষ বের হয়ে গিয়ে স্বায়ত্বশাসনের দাবিতে  ইউপিডিএফ নামে আরেকটি সংগঠন গড়ে তোলে। জেএসএস ও ইউপিডিএফ দুটি সংগঠনের মধ্যে আধিপত্যে বিস্তারের লড়াইয়ে এবং ভ্রাতৃঘাতি সংঘাতে কয়েকশ নেতা কর্মী  ও সাধারন মানুষের প্রাণ যায়।

অসহায় শিক্ষার্থী সুপ্রিয় চাকমার জীবন বাঁচাতে রাঙামাটিতে ২৬ জুলাই কনসার্ট
২৮ জুন, ২০১৯ ০৮:১০:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির অসহায় ও মেধাবি শিক্ষার্থী সুপ্রিয় চাকমার জীবন বাাঁচাতে মানবিক সহায়তার পাশাপাশি আয়োজন করা হচ্ছে বিশেষ বিনোদনমূলক অনুষ্ঠান। এ লক্ষ্যে আগামী ২৬ জুলাই স্থানীয় কণ্ঠশিল্পীদের নিয়ে রাঙামাটি শহরে অনুষ্ঠিত হবে কনসার্ট। কনসার্টে সঙ্গীত পরিবেশনের সঙ্গে থাকছে, স্থানীয় বিশিষ্ট কবিদের স্বরচিত কবিতা পাঠ।

খাগড়াছড়ি রামকৃষ্ণ সেবাশ্রমের আয়োজনে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ
২৮ জুন, ২০১৯ ০৮:০৯:০৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ‘‘নয়ন তোমারে পায় না দেখিতে রয়েছো নয়নে নয়নে....’’ অকাল প্রয়াত সৃজন লালার স্মৃতি স্মরণে খাগড়াছড়িতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রামকৃষ্ণ সেবাশ্রমের আয়োজনে (২৮জুন) শুক্রবার খাগড়াছড়ি জেলা সদর দীঘিনালা রোডস্থ বিবেকানন্দ বিদ্যানিকেতন হলে দিনব্যাপি এ স্বাস্থ্য কার্যক্রম অনুষ্ঠিত হয়।

হতাশ হওয়ার কিছু নেই, চুক্তি বাস্তবায়ন প্রক্রিয়া আবার গতি ফিরে পেয়েছে : পার্বত্যমন্ত্রী
২৮ জুন, ২০১৯ ০৬:১২:১৩

সিএইচটি টুডে ডট কম ডেস্ক।  পার্বত্য চট্টগ্রামে উন্নয়ন, সম্প্রীতি ও সহাবস্থানের জন্য শান্তি চুক্তির পূর্ণ বাস্তবায়ন, ভূমি কমিশন কার্যকর ও স্থানীয় রাজনৈতিক প্রতিষ্ঠানগুলোকে শক্তিশালী করতে হবে। সহিংসতা দূর করতে হলে সংবিধানের প্রতি অকুণ্ঠ সমর্থন এবং স্থানীয় সব শ্রেণির জনগণ সঙ্গে নিয়ে আর্থসামাজিক অবস্থার উন্নয়ন করতে হবে। সবাই উদার মানসিকতা ও দৃষ্টিভঙ্গি নিয়ে এগিয়ে আসলে পার্বত্য চট্টগ্রামে শান্তির সুবাতাস ফিরে আসবে। ‘পার্বত্য চট্টগ্রামের সার্বিক উন্নয়ন : সম্প্রীতি ও সহাবস্থানের গুরুত্ব’ শীর্ষক এক গোলটেবিল বৈঠকে বক্তারা এসব কথা বলেছেন।

খাগড়াছড়িতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক ১
২৮ জুন, ২০১৯ ০৫:৪০:৩৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির রামগড়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে অহিদুর রহমান নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গত রাতে (বৃহস্পতিবার) রামগড়ের দাতারাম পাড়ায় এলাকায় এ ঘটনা ঘটে। আটক ব্যক্তি রামগড়ের মধুপুর এলাকার মফিজুর রহমানের ছেলে।

লামা পৌরসভায় ১৭ কোটি টাকার বাজেট ঘোষণা
২৮ জুন, ২০১৯ ০৫:৩৯:৩০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের   লামা পৌরসভার ২০১৯-২০ অর্থ বছরে ১৭ কোটি ১৬ লাখ ৯৯ হাজার ৯শ' ৫৭ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) লামা পৌরসভার সম্মেলন কক্ষে এ বাজেট ঘোষণা করেন পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions