শনিবার | ১৮ মে, ২০২৪

বাঘাইছড়িতে ১৫ জনকে অপহরণের অভিযোগ, পরে ১০ জনকে মুক্তি
২৯ জুন, ২০১৯ ১২:০১:০০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়িতে অস্ত্রের মুখে ১৫ জনকে অপহরণ করেছে, সশস্ত্র দুর্বৃত্তরা। পরে তাদের থেকে ১০ জনকে মুক্তি দেয়া হয়েছে বলে জানা গেছে। শনিবার উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের করেঙ্গাতলী বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় জনমনে আতঙ্ক ছড়িয়েছে। বিরাজ করছে থমথমে অবস্থা।  

নানিয়ারচর ও রাজস্থলী উপজেলা যুব রেড ক্রিসেন্ট দলের সন্ধান ও উদ্ধার প্রশিক্ষণ সম্পন্ন
২৯ জুন, ২০১৯ ১১:৫৯:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, রাঙামাটি ইউনিট এর আয়োজনে ২৪ হতে ২৯ জুন পর্যন্ত ৬ দিনব্যাপী প্রাথমিক চিকিৎসা,সন্ধান ও উদ্ধার প্রশিক্ষণ আজ সম্পন্ন হয়েছে। রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দপ্তরের পিএন্ডডি বিভাগ ও আন্তর্জাতিক রেড ক্রস কমিটির সহায়তায় এবং রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের সার্বিক তত্ত্বাবধানে-নানিয়ারচর ও রাজস্থলী উপজেলা যুব রেড ক্রিসেন্ট দলের যথাক্রমে ১৫ জন করে ৩০ জন যুব রেড ক্রিসেন্ট সদস্য অংশ গ্রহন করেন।

লামায় ২ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার
২৯ জুন, ২০১৯ ১১:৫৪:৫৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামায় দেশীয় চোলাইমদ পাচারকালে ২ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুর ২ টায় লামা-চকরিয়া সড়কের ইয়াংছা চেকপোষ্টে চকরিয়াগামী ১টি জীপ গাড়ী হতে তল্লাশী চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হল, কক্সবাজার জেলার চকরিয়া পৌরসভার ভড়ামুহুরী এলাকার খোকন দাসের স্ত্রী রত্না দাস (২৬) ও একই এলাকার পেটান কর এর স্ত্রী তৃষ্ণা কর (৪০)।

সোম-মঙ্গলবার রাঙামাটি পৌরসভায় কর্ম বিরতি পালন করবে পৌর কর্মচারী সংসদ
২৯ জুন, ২০১৯ ০৭:৫০:২১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাষ্ট্রীয় কোষাগার থেকে পৌরসভার কর্মচারীদের শতভাগ বেতন ভাতা প্রদানসহ পেনশন প্রথা চালুর দাবিতে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসেসিয়েশন কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটি ঘোষিত কর্মসুচী পালন করবে রাঙামাটি পৌর কর্মচারী সংসদ।

গত দশ বছরে পাহাড়ে ব্যাপক উন্নয়ন হয়েছে : দীপংকর তালুকদার এমপি
২৯ জুন, ২০১৯ ০৭:২৩:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও রাঙামাটির স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেছেন, অতীতের কোন সরকার পার্বত্য চট্টগ্রাম নিয়ে ভাবেননি। যার কারণে পার্বত্য অঞ্চল অন্যান্য অঞ্চলের চেয়ে পিছিয়ে ছিলো। কিন্তু পার্বত্যাঞ্চলের মানুষের উন্নয়নের জন্য বর্তমান আওয়ামীলীগ সরকার যথেষ্ট আন্তরিক।

পার্বত্য চট্টগ্রামে আইনের শাসন ও রাজনীতির অধিকার চাই, সশস্ত্র সন্ত্রাসীদের শাসন চাই না : দীপংকর তালুদার এম পি
২৯ জুন, ২০১৯ ০৩:৪৩:৩৪

বিশেষ প্রতিনিধি, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য দীপংকর তালুদার এম পি বলেছেন, আমরা পার্বত্য চট্টগ্রামে আইনের শাসন চাই, জনগনের গনতান্ত্রিক রাজনীতি করার অধিকার চাই। আমরা এখানে সশস্ত্র সন্ত্রাসীদের শাসন চাই না। এখানে পাহাড়ে কেউ কেউ সন্ত্রাস, সংঘাত, স্ববিরুধীতা ও হতাশার রাজনীতি করে সরকারের উন্নয়ন কর্মকান্ড ব্যাহত করার চেষ্ঠা করে যাচ্ছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions