বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

বরকলে নিঁখোজ জেএসএস সংস্কার কর্মীর লাশ উদ্ধার
২৭ জুন, ২০১৯ ১২:৩৬:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বরকলের শুভলং এ চাঁদার দাবিতে পণ্যবাহী বোট আটকানোর সময় জেএসএস মুলের গুলিতে পানিতে পড়ে নিঁখোজ জেএসএস সংস্কারের কর্মী কোকো চাকমার (২৬) লাশ উদ্ধার করা হয়েছে আজ সন্ধ্যায়।

বান্দরবান স্বর্ণ মন্দির র্পযটন র্স্পট এলাকায় ভেজাল বিরোধী অভিযানে জরিমানা আদায়
২৭ জুন, ২০১৯ ১২:২৬:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সদর উপজলোর র্স্বণ মন্দির র্পযটন র্স্পট এলাকায়  ভেজাল  বিরোধী অভিযানের অংশ হিসেবে  ভোক্তা অধিকার  আইনে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। বৃহস্পতবিার বিকালে বান্দরবান সদর উপজলোর স্বর্ণ মন্দির এলাকায় বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রতন কুমার অধিকারী'র নেতৃত্বে  এই মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।  

বেদে ও অনগ্রসর জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে সেলাই মেশিন বিতরণ
২৭ জুন, ২০১৯ ১১:৪৯:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সরকার পার্বত্য অঞ্চলের অনগ্রসর সুবিধা বঞ্চিত মানুষদের আত্ম কর্মসংস্থানের লক্ষ্যে কাজ করছে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ন সচিব (উন্নয়ন) মোঃ মিজানুর রহমান। তিনি বলেন, সরকার উন্নয়ন চায়। তাই দেশের সব অঞ্চলে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে বিশেষ কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।

ভোক্তা অধিকার সংরক্ষন আইনে জরিমানা আদায়
২৭ জুন, ২০১৯ ১১:৪৮:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, রাঙামাটি জেলা কার্যালয় কর্তৃক আজ বৃহস্পতিবার রাঙামাটি জেলার সদর উপজেলার তবলছড়ি বাজার এলাকায় তদারকিমূলক অভিযান পরিচালিত হয়। সকাল ১১টা থেকে  বেলা ৩টা পর্যন্ত পরিচালিত অভিযানে ২ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার বিরোধী কর্মকান্ডের জন্য "ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯" এর আওতায়  ৫,০০০/- (পাঁচ হাজার টাকা) জরিমানা করা হয়েছে।

সাপছড়িতে বিশ্ব পরিবেশ দিবস পালন
২৭ জুন, ২০১৯ ১১:৪৫:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে রাঙামাটি সদর উপজেলায় সাপছড়ি ইউনিয়নে র‌্যালী ও আলোচনা সভা করা হয়েছে। “আসুন বায়ু দুষণ রোধ করি” এই শ্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার সকাল  ১০ টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

“রাঙামাটিতে এবছর ম্যালেরিয়া প্রকোপ তুলনামুলক কম”
২৭ জুন, ২০১৯ ১১:৪৩:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। এ জেলার উন্নয়নে পরিষদের হস্তান্তরিত বিভাগের কর্মকর্তা’সহ সবাইকে একনিষ্ঠভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। তিনি বলেন, এ জেলাকে আরো সমৃদ্ধ করে গড়ে তুলতে বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা সরকার গ্রহণ করছে। সরকারের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে আমাদের সবাইকে সমন্বয়ের সাথে কাজ করতে হবে।

রাঙামাটিতে দু’সশস্ত্র গ্রুপে সংঘর্ষে নিখোঁজ ১
২৭ জুন, ২০১৯ ০৪:৩১:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বরকলে দুই সশস্ত্র গ্রুপের মধ্যে ব্যাপক গোলাগুলির খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালের দিকে বরকল উপজেলার সুবলং বাজারের কাচালংমুখ এলাকায় জনসংহতি সমিতি (জেএসএস) মূল দল এবং সংস্কারবাদী জেএসএস (এমএন লারমা) গ্রুপ সমর্থিত সশস্ত্র সদস্যদের মধ্যে এ গোলাগুলির ঘটনাটি ঘটে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions