শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

ভালোবাসা দিবসে প্রতিবন্ধী শিশুদের নিয়ে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন
১৪ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:০৬:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে রাঙামাটি প্রতিবন্ধী স্কুল ও পূর্নবাসন কেন্দ্র প্রতিবন্ধী শিশুদের নিয়ে ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরনী ও আলোচনাসভার আয়োজন করেছে।

বান্দরবানে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন ফরম সংগ্রহ শুরু
১৪ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:০০:০৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে বান্দরবানে প্রার্থীরা মনোনয়ন ফরম সংগ্রহ শুরু করেছে। বৃহস্পতিবার সকালে বান্দরবান সদর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় হতে আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রার্থীরা উপস্থিত হয়ে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

রাঙামাটিতে চেয়ারম্যান পদে ২৫জন, ভাইস চেয়ারম্যান পদে ৫৭ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ
১৪ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:২৫:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে রাঙামাটির ১০টি উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনে ১০ উপজেলায় চেয়ারম্যান পদে গত তিন দিনে আওয়ামীলীগ ও আঞ্চলিক দল সমর্থিত স্বতন্ত্র চেয়ারম্যান পদে ২৫জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩৫জন মহিলা ভাইস চেয়ারম্যান ২২জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

রাঙামাটি ব্লাড ফোর্স এর ২য় বর্ষপূর্তি উপলক্ষে মাস জুড়ে বিভিন্ন পরিকল্পনা গ্রহন
১৪ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:২৩:৩৮

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। পাহাড় জুড়ে রক্তের প্রয়োজনে শ্লোগান নিয়ে গঠিত হওয়া পার্বত্য চট্রগ্রামের স্বেচ্ছাসবী সামাজিক সংগঠন রাঙামাটি ব্লাড ফোর্স এর ৩য় বর্ষপূর্তি উপলক্ষে সংগঠনের সকল সদস্য ও শুভাক্ষাংকীদের প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions