শুক্রবার | ০৩ মে, ২০২৪

সাজেকে ১ হাজার রাউন্ড গুলিসহ আটক ২
০৯ জানুয়ারী, ২০১৯ ০৭:২৫:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেকে গোপন সুত্রে খবর পেয়ে মোটর বাইক চেক করার সময় বিপুল পরিমান তাজা গুলি উদ্ধার করেছে।

পানছড়িতে ইউপি চেয়ারম্যানকে দুবৃর্ত্তদের গুলি, ঘটনার জন্য ইউপিডিএফকে দায়ী
০৯ জানুয়ারী, ২০১৯ ১২:৩০:২৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার পানছড়িতে নাজির হোসেন(৩৫) নামে এক ইউপি চেয়ারম্যানকে গুলি করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। আশংকাজনক অবস্থায় তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মামলা প্রত্যাহার করা না হলে, সড়ক অবরোধ, বাজার বর্জনের ঘোষণা জনসংহতি সমিতির
০৯ জানুয়ারী, ২০১৯ ১২:০৮:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় গত ৪জানুয়ারী শুক্রবার জনসংহতি সমিতি এমএন লারমা গ্রুপের কর্মী বসু চাকমা নিহত হওয়ার ঘটনায় দায়েরকৃত মামলা প্রত্যাহার করা না হলে বাঘাইছড়িতে সড়ক অবরোধ ও বাজার বর্জন কর্মসুচীর ঘোষণা দিয়েছে মুল পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি।

প্রয়াণ দিবসে কমরেড দিলীপকে স্মরণ
০৯ জানুয়ারী, ২০১৯ ১২:০৬:০০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। শ্রদ্ধা আর ভালোবাসায় স্মরণ করা হলো বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) রাঙামাটি জেলার প্রয়াত সভাপতি কমরেড দিলীপ কুমার দেব’কে। মঙ্গলবার সকালে কমরেড দিলীপ কুমার দেব’র ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শহরের কালিন্দীপুরস্থ তার পারিবারিক শ্মশানে পুষ্পস্তবক অর্পণ করেন রাঙামাটি জেলা কমিউনিস্ট পার্টি, যুব ইউনিয়ন এবং ছাত্র ইউনিয়নের নেতৃবৃন্দ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions