শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

নানা প্রতিবন্ধকতা সত্বেও রাঙামাটি মেডিকেল কলেজ থেকে কিছুদিন পর চিকিৎসক বের হবে: দীপংকর তালুকদার এমপি
১০ জানুয়ারী, ২০১৯ ০৫:০৮:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সরকারি মেডিকেল কলেজ হাসপাতালের পঞ্চম ব্যাচের (২০১৮ -২০১৯ শিক্ষা বর্ষের) ছাত্রছাত্রীদের পরিচিত  ও শিক্ষা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

সবুজ পাহাড় কাউকে রক্তাক্ত করার সুযোগ দেয়া হবে না : মেজর জেনারেল মতিউর রহমান
১০ জানুয়ারী, ২০১৯ ১২:১৬:৩৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সেনাবাহিনীর তৎপরতায় পাহাড়ে সুষ্ঠু নির্বাচন সম্পন্ন হয়েছে মন্তব্যে করে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের জিওসি এবং চট্টগ্রামের এরিয়া কমান্ডার মেজর জেনারেল এসএম মতিউর রহমান বলেছেন, বর্তমান সরকারের সময়ে পাহাড়ে প্রতিনিয়ত উন্নয়ন হচ্ছে। পার্বত্য চট্টগ্রামকে আমরা দিন দিন উন্নয়নের উচ্চ মাত্রায় পৌঁছে দিচ্ছি, আগামীতে পাহাড়ে আরও উন্নয়ন হবে।

বান্দরবানে মন্ত্রী বীর বাহাদুরকে সংবর্ধনায় দিতে ব্যাপক প্রস্তুতি
১০ জানুয়ারী, ২০১৯ ১২:১৪:৪০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে নাগরিক কমিটির পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছে। আগামী ১১ জানুয়ারী (শুক্রবার) বিকাল ৩টায় স্থানীয় রাজার মাঠে নাগরিক কমিটির পক্ষ থেকে এই সংর্বধনার আয়োজন করা হয়েছে।

প্রাথমিক শিক্ষার গুণগত মান বৃদ্ধি করতে শিক্ষা কর্মকর্তাদের ভূমিকা রাখতে হবে : বৃষ কেতু চাকমা
১০ জানুয়ারী, ২০১৯ ১২:১২:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে প্রাথমিক শিক্ষার গুণগত মান বৃদ্ধি করতে শিক্ষা কর্মকর্তাদের আরো বেশী কার্যকরী ভূমিকা রাখার আহবান জানিয়েছেন রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions