রবিবার | ২৮ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে দীপেন দেওয়ানের মনোনয়ন দাবিতে সংবাদ সম্মেলন
১৯ নভেম্বর, ২০১৮ ০৭:১০:৪৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আসন্ন ৩০ ডিসেম্বরের জাতীয় নির্বাচনে সংসদের ২৯৯-পার্বত্য আসনে দলীয় প্রার্থীর মনোনয়ন নিয়ে চরম উৎকণ্ঠায় জেলা বিএনপি এবং তাদের অঙ্গ ও সহযোগী নেতাকর্মীরা। এতদিন তারা নিশ্চিত ছিলেন, দলে নিবেদিত, ত্যাগী ও প্রভাবশালী জনপ্রিয় নেতা দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট দীপেন দেওয়ানকে আসনটিতে দলীয় মনোনয়ন দেয়া হচ্ছে। কিন্তু হঠাৎ প্রার্থিতা চেয়ে দীর্ঘদিন আগে দলত্যাগী সাবেক পার্বত্য উপমন্ত্রী মণিস্বপন দেওয়ানের নতুন আবির্ভাব জেলা থেকে তৃণমূল নেতাকর্মীদের মধ্যে তৈরি করেছে শঙ্কা। তারা এবার নির্বাচনে রাঙামাটি আসনে জয় নিশ্চিত করতে দলের প্রভাবশালী

রাঙামাটিতে আওয়ামীলীগের প্রার্থীর পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ
১৯ নভেম্বর, ২০১৮ ০৭:০৯:০৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আসন্ন ৩০শে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯ নং আসনে নৌকা প্রতীকের প্রার্থী  দীপংকর তালুকদারের পক্ষে দলীয় নেতা কর্মীরা মনোনয়নপত্র সংগ্রহ করেন। সকাল সাড়ে ১১টায় জেলা নির্বাচন অফিস থেকে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা,রুহুল আমিন, নিখিল কুমার চাকমা, সাধারণ সম্পাদক মুছা মাতব্বরসহ অন্য নেতাকর্মীরা।

রাঙামাটি আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন
১৯ নভেম্বর, ২০১৮ ০১:৩৮:১৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। জেলা আওয়ামীলীগের সভাপতি ও আওয়ামীলীগের প্রার্থী দীপংকর তালুকদারকে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি চিংকিউ রোয়াজা, সহ সভাপতি হাজী কামাল উদ্দিনকে কো -চেয়ারম্যান এবং জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বরকে সদস্য সচিব করে এই কমিটি গঠন করা হয়।

রাঙামাটিতে চাঁদের গাড়ি উল্টে নিহত ১
১৯ নভেম্বর, ২০১৮ ১২:৩১:২৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সদরের কুতুকছড়ি এলাকায় চাঁদের গাড়ি উল্টে মধুমিতা চাকমা (২৬) নামে এক নারী নিহত হয়েছে। আহত হয়েছেন আরও তিনজন। রোববার দুপুরের দিকে ওই এলাকার রাঙামাটি-খাগড়াছড়ি সড়কে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

বিলাইছড়ি উপজেলায় সমাপনী পরীক্ষায় অনুপস্থিত ২৭ জন
১৯ নভেম্বর, ২০১৮ ১২:২৮:২১

সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়ি (রাঙামাটি)। সারাদেশের সাথে যথারীতি রবিবার (১৮ নভেম্বর) রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় প্রাথমিক সমাপনী পরীক্ষা ২০১৮ শুরু হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions