শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

ভাঙ্গা সড়ক সংস্কার করলো সমাজসেবী কাজল কান্তি দাশ
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:৩৭:২৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান রুমা থানচি সড়কের সদর পোষ্ট অফিসের সামনেই দীর্ঘদিন থেকে সড়ক ভেঙ্গে কানাকন্দে পরিনত হয়ে পড়েছিল। সড়কের কার্পেটিং উঠে গিয়ে বড় বড় গর্ত হয়ে প্রায় সময়ই পানি জমে থাকত ,আর এতে চরম দুর্ভোগ পোহাতে হতো এই সড়কে চলাচলরত যাত্রীদের।

নানিয়ারচরে ২ হত্যাকান্ডে এখনও মামলা হয়নি
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:২৩:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ঘটনার পর গত তিনদিনেও মামলা নেই রাঙামাটির নানিয়ারচরে দুই হত্যাকান্ডে। বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার সদর ইউনিয়নের রামসুপারি পাড়ায় আকর্ষণ চাকমা (৪০) ও শ্যামল কান্তি চাকমা ওরফে সুমন্ত (৩৮) নামে দুই জনকে গুলিতে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে পোস্টমটেম শেষে শ্যামল কান্তির বড়ভাই বিনয় চাকমার হেফাজতে লাশ দুটি হস্তান্তর করে নানিয়ারচর থানা পুলিশ।

রাঙামাটিতে বিশ্ব পর্যটন দিবস উদযাপনে প্রস্তুতি সভা
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:২১:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জনসাধারণের মধ্যে পর্যটন বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে আগামী ২৭ সেপ্টেম্বর বিশ্ব পর্যটন দিবস উদযাপনে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে এক প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়িতে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:১৯:৫৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। দুই পাহাড়ের ঢালে বাঁধ দিয়ে পানি সংরক্ষণ করে শুষ্ক মৌসুমে  চাষাবাদ বিষয়ে কৃষক প্রশিক্ষণ আজ রবিবার খাগড়াছড়ি পাহাড়ি কৃষি গবেষনা কেন্দ্রের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি জেলার শ্রেষ্ঠ শিক্ষিকা হাছিনা কার্নিজ রোখসানা
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:১৮:১৩

সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন হাছিনা কার্নিজ রোখসানা। তিনি বাঘাইছড়ি উপজেলার মুসলিম ব্লক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

রাঙ্গামাটি জেলা পরিষদ আওতাধীন প্রাথমিক স্কুলে সহকারি শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৭:০৮:২৭

রাঙ্গামাটি জেলা পরিষদ আওতাধীন প্রাথমিক স্কুলে "সহকারি শিক্ষক" পদে নিয়োগ বিজ্ঞপ্তি

সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় আওয়ামীলীগের বিকল্প নেই : বীর বাহাদুর
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০২:৫৪:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পাহাড়ের সাম্প্রদায়িক সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কার কোন বিকল্প নেই বলে মন্তব্য করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

জয় বাংলা এ্যাওয়ার্ড- ২০১৮ উপলক্ষে রাঙামাটি জেলা এক্টিভেশন কার্যক্রম অনুষ্ঠিত
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০২:৫০:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড-২০১৮ উপলক্ষে ইয়াং বাংলা এক্টিভেশন কার্যক্রম রাঙামাটিতে শুরু হয়েছে। শনিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত চলে এর কার্যক্রম। রাঙামাটি জেলা প্রশাসন কার্যালয়ের সামনে অনুষ্ঠিত কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।

পুলিশের গুলিতে ডাকাত নিহত, ২ পুলিশ আহত
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০২:৪৭:৪২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। এসময় তার কাছ থেকে ১টি এলজি, ১টি একনলা বন্দুক ও ৬টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এসময় সুলতান ও জ্যোতি চাকমা নামে দুইজন পুলিশ সদস্য আহত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions