শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪
বান্দরবানে

পুলিশের গুলিতে ডাকাত নিহত, ২ পুলিশ আহত

প্রকাশঃ ২২ সেপ্টেম্বর, ২০১৮ ০২:৪৭:৪২ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ০৮:৫৩:৫১  |  ১০৯০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। এসময় তার কাছ থেকে ১টি এলজি, ১টি একনলা বন্দুক ও ৬টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এসময় সুলতান ও জ্যোতি চাকমা নামে দুইজন পুলিশ সদস্য আহত হয়েছে।

নিহত ডাকাতের নাম আনোয়ার হোসেন প্রকাশ বলি আনোয়ার (৪০) সে কক্সবাজারের রামু উপজেলার ঈদগড়ের কোনা পাড়ার আবু ছৈয়দের ছেলে। শুক্রবার রাত ২টার সময় নাইক্ষ্যংছড়ি বাইশারীর ব্রিক ফিল্ড এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রাতে ব্রিক ফিল্ড এলাকায় কিছু ডাকাত ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় গোপনে খবর পেয়ে বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ একেএম হাবিবুল ইসলাম এর নেতৃত্বে একদল পুলিশ সেখানে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি চালায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্রসহ আনোয়ার ডাকাতের লাশ উদ্ধার করে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ব্রিকফিল্ড এলাকায় গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পরে পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে আনোয়ার ডাকাত নিহত হয়। তবে কতজন ডাকাত সেখানে ছিল অন্ধকার থাকায় তা বুঝা যায়নি বলেও তিনি জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions