বৃহস্পতিবার | ২১ ফেব্রুয়ারী, ২০১৯

রাঙামাটি জেলার শ্রেষ্ঠ শিক্ষিকা হাছিনা কার্নিজ রোখসানা

প্রকাশঃ ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:১৮:১৩ | আপডেটঃ ২১ ফেব্রুয়ারী, ২০১৯ ০৯:০৪:২৫  |  ৯৪৫
সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন হাছিনা কার্নিজ রোখসানা। তিনি বাঘাইছড়ি উপজেলার মুসলিম ব্লক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

সহকর্মীরা জানিয়েছেন, রোখসানা শিক্ষক হিসেবে একজন দক্ষ ও প্রতিভাবান, নিয়মিত পাঠদানের পাশাপাশি শিক্ষার্থীদের বাড়িতে পড়াশোনা প্রতি খোঁজ খবর নিতেন। ক্লাসে ছাত্রছাত্রীদের কাছেও তিনি রোখসানা ম্যাডাম নামে পরিচিত। ২০০৬ সনের ৪জুলাই তিনি প্রাথমিক শিক্ষক পদে নিয়োগ পান।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. খোরশেদ আলম জানান, উপজেলা পর্যায়ে ইউএনও এবং উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ শিক্ষা কমিটি মিলে উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের কাছ থেকে যাচাই বাছাই করে পরীক্ষার মাধ্যমে যে সর্বোচ্চ নম্বর পায়  তাকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করে জেলায় পাঠানো হয়। পরে আবার জেলা কমিটি সকল উপজেলার শিক্ষকদের কাছ থেকে পরীক্ষা নিয়ে যে ভালো ফলাফল করে তাকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচন করে বিভাগীয় পর্যায়ে পাঠান।

হাছিনা কার্নিজ রোখসানা উপজেলা পর্যায়ে বাঘাইছড়ি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হন ১২ সেপ্টেম্বর এবং জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হন ১৯ সেপ্টেম্বর।

শিক্ষা |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions