বুধবার | ১৭ এপ্রিল, ২০২৪

বেসরকারি উন্নয়ন সংস্থা প্রোগ্রেসিভ ও এমজেএফ কাপ্তাইয়ে হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে

প্রকাশঃ ১৬ মে, ২০২০ ০৪:২৩:৩৩ | আপডেটঃ ১২ এপ্রিল, ২০২৪ ০৮:০৭:৩৩  |  ১২২৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বৈশ্বিক মহামারি নোভেল করোনা ভাইরাস “কোভিড-১৯” পরিস্থিতিতে দাতা সংস্থা মানুষের জন্য ফাউন্ডেশন (MJF) )  এর সহযোহিতায়  স্থানীয় বেসরকারী উন্নয়ন সংস্থা প্রোগ্রেসিভ বাস্তবায়িত উইমেন’স ভয়েস অ্যান্ড লিডারশিপ-বাংলাদেশ প্রকল্প ওমেন ইন পাওয়ার প্রোগ্রাম এর কাপ্তাই উপজেলায় নারী প্রতিবন্ধি, বিধবা, নারী প্রধান একাকী মা, ও হতদরিদ্র উপকারভোগী ৫২ পবিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী ত্রান বিতরণ করেছে।

ত্রান বিতরণে ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব চিরনজিৎ তনচংগ্যা, সদস্য বিমল চন্দ্র তনচংগ্যা, বসুধা তনচংগ্যা এবং প্রোগ্রেসিভ  সংস্থার প্রোগ্রাম কো-অডিনেটর মিজ- তন্বী দেওয়ান, ফিল্ড অফিসার মিজ- কোহেলি চাক্মা ও স্টীনা চাকমা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রোগ্রাম কো-অর্ডিনেটর মিজ তন্বী দেওয়ান জানান, মানুষের জন্য ফাউন্ডেশন ((MJF)  ) এর সহযোহিতায় বৈশ্বিক মহামারি নোভেল করোনা ভাইরাস “কোভিড-১৯” পরিস্থিতিতে প্রকল্পের গাইড লাইন অনুসারে নারী প্রতিবন্ধি, বিধবা, নারী প্রধান একাকী মা, ও হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে নিজ হাতে খাবার ত্রান সামগ্রী তুলে দিতে পেরে আমি খুব খুশি। তিনি আরো বলেন প্রকল্পটি সবেমাত্র শুরু হয়েছে, করোনা পরিস্থিতিতে অন্যান্য কার্যক্রম পরিচালনা করা সম্ভব হচ্ছে না আশা করছি পরিস্থিতি স্বাভাবিক হলে প্রকল্পের কার্যক্রম পুরোদমে শুরু করা যাবে। তিনি প্রকল্প কার্যক্রম বাস্তবায়নে জনপ্রতিনিধিদের ও সকলের সহযোগিতা কামনা করেন।


ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরনজিৎ তন্চংগ্যা সংক্ষিপ্ত আলোচনায় বর্তমান করোনা পরিস্থিতিতে নারী প্রতিবন্ধি, বিধবা ও হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে খাদ্যসাগ্রী ত্রান বিতরণ করার জন্য মানুষের জন্য ফাউন্ডেশন (MJF)   ও প্রোগ্রেসিভ (এনজিও) সংস্থাকে ধন্যবাদ জানান। সরকারের পাশাপাশি স্থানীয় এনজিওদের এধরনের মানবিক সহায়তা এবং জনহিতকর কার্যক্রমে পরিষদের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।

তিনি আরো বলেন, করোনা পরিস্থিতিতে তিনি একদিনও ঘরে বসে থাকেননি এবং এলাকার সবার জন্য কাজ করতে পেরে আনন্দিত।

ইউপি সদস্য ও প্রকল্প কর্মীগণ সংক্ষিপ্ত বক্তব্য রাখার পর তালিকাভুক্ত নারী প্রতিবন্ধি, বিধবা, নারী প্রধান একাকী মা, ও হতদরিদ্র অসহায় ৫২পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions