রবিবার | ০৮ সেপ্টেম্বর, ২০২৪

পরিবেশ সুরক্ষায় বৃক্ষরোপন অভিযান শুরু করলো রোটারি ক্লাব অব বান্দরবান

প্রকাশঃ ২৬ জুলাই, ২০২৪ ০৬:৫০:৫০ | আপডেটঃ ০৭ সেপ্টেম্বর, ২০২৪ ০৮:১৫:৩১  |  ২৯০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পরিবেশ সুরক্ষা এবং অক্সিজেনের পরিমান বৃদ্ধি করে আগামী প্রজন্মকে সুস্থভাবে বেঁচে থাকার লক্ষ্য নিয়ে বৃক্ষরোপন অভিযান শুরু করলো রোটারি ক্লাব অব বান্দরবান।

শুক্রবার (২৬ জুলাই) সকালে বান্দরবান বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে রোটারি ক্লাব অব বান্দরবান এর আয়োজনে এই বৃক্ষরোপন অভিযান কর্মসুচীর শুরু হয়।
এসময় কৃষ্ণচুড়া, কদম ফুল ,চম্পা,কাঠ বাদাম,সফেদা, পেয়ারাসহ বিভিন্ন ধরণের বনজ, ফলজ ও ওষধি গাছের চারা রোপন করে রোটারি ক্লাব অব বান্দরবান এর সদস্যরা।

বৃক্ষরোপন অভিযান কর্মসুচীতে এসময় রোটারি ক্লাব অব বান্দরবান এর প্রেসিডেন্ট আনিসুর রহমান সুজন, সেক্রেটারী সায়ীদুল ইসলাম জুয়েল, রোটরিয়ান ফারুক আহাম্মদ,রোটরিয়ান হুমায়ন কবীর, রোটারিয়ান নাজমুল হাসান ভুইয়া, রোটারিয়ান মো.খলিলুর রহমানসহ রোটারি ক্লাব অব বান্দরবানের বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।

আয়োজকেরা জানান, বান্দরবানে পরিবেশ সুরক্ষায় বান্দরবান বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে এই বৃক্ষরোপন কর্মসুচী আগামীতেও অব্যাহত থাকবে এবং প্রতি বর্ষা মৌসুমে পর্যাপ্ত পরিমান বিভিন্ন ধরণের বনজ, ফলজ ও ওষধি গাছের চারা রোপন করবে রোটারি ক্লাব অব বান্দরবান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions