রবিবার | ০৮ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবানে সাধারন শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া

প্রকাশঃ ১৬ জুলাই, ২০২৪ ০৬:৩২:১৮ | আপডেটঃ ০৬ সেপ্টেম্বর, ২০২৪ ০৬:০৩:৫২  |  ৩৫৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। দেশজুড়ে শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে বান্দরবানে মানব বন্ধন করেছে সাধারন শিক্ষার্থীরা। মঙ্গলবার (১৬ জুলাই) দুপুর সাড়ে তিনটার দিকে বান্দরবান প্রেস ক্লাবের সামনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদের অংশগ্রহনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় সাধারন শিক্ষার্থীরা বলেন, আন্দোলন করার অধিকার সবার রয়েছে আন্দোলন করার কারনে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাধারন শিক্ষার্থীদের উপর হামলা করা হয় যা খুবই ন্যাক্কারজনক। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং কোটা সংস্কারের যৌক্তিক দাবীর সাথে পূর্ন সমর্থন জানাই।

এদিকে মানববন্ধন চলাকালে হঠাৎ করে ছাত্রলীগের সদস্যরা মিছিল নিয়ে মানববন্ধনে অংশগ্রহনকারীদের সাধারণ ছাত্র-ছাত্রীদের বাঁধা দেয় এবং তাদের কাছে থেকে জাতীয় পতাকা কেড়ে নেয়।

পরে সাধারণ শিক্ষার্থীরা মানববন্ধন শেষ করে চলে যেতে চাইলে ছাত্রলীগের সদস্যরা সাধারন শিক্ষার্থীদের ধাওয়া করে। এসময় পুলিশি প্রহরায় সাধারন শিক্ষার্থীরা স্থান ত্যাগ করে চলে যায়।

পরে ছাত্রলীগের সদস্যরা মিছিল করে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে গিয়ে জড়ো হয়, এসময় ছাত্রলীগের সভাপতি পুলু মার্মা বলেন, বান্দরবানের মত শান্তিপূর্ন এলাকায় যারা অশান্ত পরিবেশ সৃষ্টি করবে তাদেরকে ছাত্রলীগ প্রতিহত করবে। দেশের শান্তিপূর্ণ পরিবেশ যারা বিনষ্ট করবে তাদের ছাড় দেয়া হবে না।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions