রবিবার | ০৮ সেপ্টেম্বর, ২০২৪

থানচিতে নৌকা ডুবির ১৬দিন পর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রকাশঃ ১৭ জুলাই, ২০২৪ ০১:১৪:০৫ | আপডেটঃ ০৫ সেপ্টেম্বর, ২০২৪ ০৬:০৭:২২  |  ২৭৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচিতে নৌকা ডুবে দুই শিক্ষার্থী নিখোঁজের ১৬দিন পর আরো এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) বিকেলে থানচির সদর ইউনিয়নে পদ্মঝিড়ি মুখ সংলগ্ন সাংগু নদীতে মরদেহটি উদ্ধার করা হয়।
উদ্ধার ফুলবাণী ত্রিপুরা (০৯) টিমংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী এবং থানচি উপজেলার তিন্দু ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড এর হরিশচন্দ্র পাড়া এলাকার নিলাপ্রু ত্রিপুরার মেয়ে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে থানচির সদর ইউনিয়নে পদ্মঝিড়ি মুখ সংলগ্ন সাংগু নদীতে ফুলবাণী ত্রিপুরার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানচি থানা পুলিশকে খবর দিলে তার মরদেহ উদ্ধার করা হয়।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন বলেন, নদীতে নিখোঁজ ফুলবানী ত্রিপুরার মরদেহ উদ্ধার করা হয়েছে এবং আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত : গত ১জুলাই সকাল সাড়ে ৯টায় থানচি উপজেলার তিন্দু ইউনিয়নের হরিশ চন্দ্র পাড়া থেকে সাংগু নদীতে নৌকা করে টিমংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যাওয়ার পথে পদ্মমুখ এলাকার চিংড়ি ঝিরিতে নৌকা ডুবে শিক্ষার্থী শান্তি রানি ত্রিপুরা (১০) ও ফুলবানী ত্রিপুরা (৯) নিখোঁজ হন, পরে ৭দিন পর নদী থেকে শান্তি রানি ত্রিপুরা’র মরদেহ উদ্ধার করেচিল স্থানীয়রা।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions