বুধবার | ১৮ সেপ্টেম্বর, ২০২৪
বান্দরবানের

থানচিতে ব্যাংক ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগে এক কেএনএ সদস্যকে আটক

প্রকাশঃ ১১ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:৫৪:৪৮ | আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০২৪ ০৮:০০:৫৯  |  ৩৬৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচিতে বিজিবি কর্তৃক পরিচালিত বিশেষ অভিযানে থানচি সোনালী কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনার সাথে জড়িত একজন কেএনএ সদস্যকে আটক করা হয়েছে।

 

১০ সেপ্টেম্বর( মঙ্গলবার) সন্ধ্যায় বিজিবি' বলিপাড়া ব্যাটালিয়ন (৩৮ বিজিবি) নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, গত ০৩ এপ্রিল  তারিখে থানচি সোনালী কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনার সাথে জড়িত কেএনএ' একজন তালিকাভুক্ত সদস্য থানচিতে বিজিবির শাহজাহানপাড়া টিওবি' দায়িত্বপুর্ণ এলাকায় একটি বাড়িতে অবস্থান করছে। প্রেক্ষিতে সন্ধ্যা ০৭.৪০ ঘটিকায় ব্যাটালিয়ন কমান্ডারের দিকনির্দেশনায় থানচি বিওপির কমান্ডার নায়েব সুবেদার শাহ মোঃ ওয়াহিদুজ্জামানের নেতৃত্বে বিজিবি' একটি 'বি টাইপ' টহলদল সন্দেহভাজন কেএনএ সদস্যের অবস্থানরত বাড়িতে গমন করতঃ বাড়িটি ঘেরাও করে রাখে। পরবর্তীতে উক্ত টহলদলকে সহযোগিতা করার জন্য বলিপাড়া ব্যাটালিয়ন থেকে উপ-অধিনায়ক মেজর শেখ মোঃ মুজাহিদুল ইসলামের নেতৃত্বে ৩০ সদস্যবিশিষ্ট বিজিবির অপর একটি টহলদল ঘটনাস্থলে গমন করে। আনুমানিক রাত টা ২০ মিনিটে  উক্ত বাড়িতে অভিযান পরিচালনা করে একটি বসতঘরের খাটের নিচ থেকে রাম জা থাং পাতেং (৪০) নামক উক্ত কেএনএ সদস্যকে আটক করা হয়। আটককৃত কেএনএ সদস্য থানচি নং ওয়ার্ড শাহজাহানপাড়া টিওবি এলাকার সাপখোব এর ছেলে। 

 

আটককৃত কেএনএ সদস্যকে বলিপাড়া ব্যাটালিয়ন সদরে নিয়ে আসা হয়েছে। তাকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আগামীকাল পুলিশের নিকট হস্তান্তর করা হবে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বলিপাড়া ব্যাটালিয়ন (৩৮ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল তৈমুর হাসান খাঁন, পিএসসি।

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions