বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবানে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে, একজনের মৃত্যু

প্রকাশঃ ১৬ নভেম্বর, ২০২৩ ০৪:৫৪:০২ | আপডেটঃ ১৬ সেপ্টেম্বর, ২০২৪ ০৬:৩৭:১৬  |  ৫৮০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে পড়ে আহম্মদ রশিদ (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন, এই ঘটনায় আরও দুই জন আহত হয়েছেন।
বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় বান্দরবান-কেরানীহাট সড়কের টিটিসি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহম্মদ রশিদ (৬০) বান্দরবান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কালাঘাটা এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে এবং পেশায় একজন শ্রমিক। আহত জয়নাল (৩৮) ও আবুল হাশেম (৩০) ওই এলাকার বাসিন্দা।

সূত্রে জানা যায়, বান্দরবান-কেরানীহাট সড়কের রেইছা নীল পাহাড় হোটেলের কাছে মৃত্তিকা অফিস বাউন্ডারির পাশে এক ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ট্রাকে থাকা তিন জনের মধ্যে দুইজন গুরুতর আহত হন। পরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করে। এসময় কর্তব্যরত চিকিৎসক আহম্মদ রশিদকে মৃত ঘোষণা করেন।

বান্দরবান ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত সিনিয়র স্টেশন অফিসার সাইদুর  রহমান জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত অবস্থায় আহমেদ রশিদ, জয়নাল ও আবুল হাশেম নামে তিন জনকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হয়েছে আর তাদের মধ্যে আহম্মদ রশিদ মৃত্যুবরণ করেছেন।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এই বিষয়ে আইনগত কার্যক্রম চলমান রয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions