শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

খাগড়াছড়িতে অবরোধে চলবে যাত্রী ও পণ্যবাহী পরিবহন

প্রকাশঃ ০৫ নভেম্বর, ২০২৩ ০২:১০:৫৭ | আপডেটঃ ১৮ সেপ্টেম্বর, ২০২৪ ০১:৩৮:০৬  |  ৪৮৭
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বিএনপি, জামায়াতের ডাকা দেশব্যাপী অবরোধ সামনে রেখে করণীয় নির্ধারণে খাগড়াছড়িতে ব্যবসায়ী ও পরিবহন সেক্টরের প্রতিনিধিদের নিয়ে মতবিনিময় করেছে স্থানীয় প্রশাসন। রোববার দুপুরে খাগড়াছড়ি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. সহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পুলিশ সুপার মুক্তা ধর, খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শানে আলম, খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রæপের সভাপতি মো. কাশেম, চট্টগ্রাম-খাগড়াছড়ি বাস মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক খান, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান সহ জনপ্রতিনিধি, পরিবহন ও ব্যবসায়ী সেক্টরের প্রতিনিধিরা বক্তব্য রাখেন।
 
সভায় পরিবহন ও ব্যবসায়ী নেতৃবৃন্দ যাত্রী ও পণ্যবাহী পরিবহন স্বাভাবিক রাখতে প্রশাসনের হস্তক্ষেপ চাইলে স্থানীয় প্রশাসন থেকে তা নিশ্চিতের প্রতিশ্রæতি দেয়া হয়।  

খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান বলেন, যদি যাত্রী ও পণ্যবাহী পরিবহন চালু রাখতে মালিক ও শ্রমিকরা একমত হন তাহলে আইনশৃঙ্খলা বাহিনী পাহারা দিয়ে গন্তব্যে পৌঁছে দিবে। বিচ্ছিন্ন ও বিক্ষিপ্ত ভাবে চলাচল না করে এক সাথে গাড়ি আসা যাওয়া করলে পাশ্ববর্তী জেলার প্রশাসনের সহায়তা নিয়ে অবরোধে পরিবহন চলাচল স্বাভাবিক রাখতে সবধরণে সহায়তার আশ্বাস দেন।   


খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions