রবিবার | ২২ সেপ্টেম্বর, ২০২৪
পার্বত্য চট্টগ্রাম

উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান হিসেবে হারুন অর রশীদের যোগদান

প্রকাশঃ ২৩ অক্টোবর, ২০২৩ ০৪:২২:৪৬ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ০৫:৫২:১২  |  ৬২১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান সুপ্রদীপ চাকমা (রাষ্ট্রদূত অবঃ) রাঙামাটিস্থ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রধান কার্যালয় চেয়ারম্যান দপ্তরে নব নিযুক্ত ভাইস চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা অভিনন্দন জানান এবং তিনি পার্বত্য এলাকায় দীর্ঘদিন কাজ করার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে পার্বত্যবাসী কল্যাণে কাজ করবেন মর্মে নব নিযুক্ত ভাইস চেয়ারম্যান এর নিকট প্রত্যাশা ব্যক্ত করেন।

এছাড়া পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নব নিযুক্ত ভাইস চেয়ারম্যান  মোহাম্মদ হারুন অর রশীদ (যুগ্মসচিব) কে কর্মকর্তা/কর্মচারীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় নব নিযুক্ত ভাইস চেয়ারম্যান সকল বিধিবিধান অনুযায়ী পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের দাপ্তরিক কার্যক্রম সম্পাদনসহ পার্বত্য জনপদ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের দিক নির্দেশনা ও বোর্ডের চেয়ারম্যান এর নেতৃত্বে জনগণের সেবায় কাজ করার কথা ব্যক্ত করেন। এবিষয়ে তিনি সকলের নিকট সহযোগিতা ও দোয়া কামনা করেন।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য বাস্তবায়ন হিসেবে  মোহাম্মদ হারুন অর রশীদ (উপসচিব) বিগত ০৪/০২/২০২৩খ্রি. হতে ১৯/১০/২০২৩খ্রি. তারিখ পর্যন্ত পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য বাস্তবায়ন হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। তিনি গত ৪ সেপ্টেম্বর ২০২৩খ্রি. তারিখে সরকারের উপসচিব থেকে যুগ্মসচিব পদে পদোন্নতি লাভ করেন। ২২/১০/২০২৩খ্রি. তারিখ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে যোগদান করে তিনি বর্তমানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান হিসেবে কর্মরত আছেন।      

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions