রবিবার | ২২ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবানের পূজামন্ডপ পরিদর্শনে পার্বত্যমন্ত্রী

প্রকাশঃ ২১ অক্টোবর, ২০২৩ ০৮:২৯:৪৪ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:২৫:৫১  |  ৪৬২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে বান্দরবান পৌর এলাকার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

২১অক্টোবর (শনিবার) সন্ধ্যায় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং প্রথমে নিজ বাসভবনে সনাতন ধর্মালম্বীদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন। পরে তিনি কালাঘাটা মন্দিরে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শন করেন,এসময় তিনি মন্দির প্রাঙ্গনে প্রদীপ প্রজ্জলন করেন এবং পূজা উপভোগ করে  স্থানীয়দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এরপরে পার্বত্যমন্ত্রী বালাঘাটা মন্দির পরিদর্শন শেষে শ্রী শ্রী সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের আয়োজনে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শন করেন।

এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, পুলিশ সুপাার সৈকত শাহীন, পৌরসভার মেয়র সামশুল ইসলাম,প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর,বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান কেন্দ্রীয় দুর্গাপূজা উদযাপন পরিষদের সভাপতি তাপস কান্তি দাশ, সাধারণ সম্পাদক অলক ধরসহ সরকারি বেসরকারি বিভিন্ন দফতরের উর্ধতন কর্মকর্তা এবং সনাতনী সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এবারে বান্দরবানে জেলা ও উপজেলা মিলে ৩২টি পুজামন্ডপে শারদীয় দুর্গাউৎসব উদযাপন হচ্ছে এবং মঙ্গলবার (২৪অক্টোবর) দশমীপূজা, পুস্পাঞ্জলী প্রদান ও প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে সনাতনী সমাজের এই বৃহত্তম শারদীয় দুর্গোৎসবের সমাপ্তি হবে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions