রবিবার | ২২ সেপ্টেম্বর, ২০২৪
বান্দরবানের

লামায় খালে গোসলে গিয়ে এক শিশুর মৃত্যু,একজন নিখোঁজ

প্রকাশঃ ১৭ অক্টোবর, ২০২৩ ০৯:০৫:৫৩ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ১১:৩৬:৫৩  |  ৪৪৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার লামাখালে গোসল করতে গিয়ে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। নিখোঁজ রয়েছে আরও এক শিশু।
মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেলে বান্দরবানের লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের বৈক্ষমপাড়াস্থ খালটিতে ঘটনাটি ঘটে।

পানিতে ডুবে মারা যাওয়া শিশুর নাম এক্যানু মার্মা (৬)। সে রূপসীপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বৈক্ষমপাড়া এলাকার মংক্যহ্লা মার্মার মেয়ে। এই ঘটনায় পানিতে নিখোঁজ শিশুর নাম ক্য ক্য নু মার্মা (৪)। সে একই ওয়ার্ডের দরদরী নয়া মার্মা পাড়ার থুই চাহ্লা মার্মার মেয়ে।

রূপসীপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার উহ্লামং মার্মা জানান, সম্পর্কে দুই শিশু মামাতো-ফুফাতো বোন। দরদরী নয়া পাড়া ও বৈক্ষমপাড়া পাশাপাশি। বিকেলে দুই শিশু বাড়ির পাশের লামাখালে গোসল করতে যায়। এসময় পানিতে তলিয়ে যায় এক্যানু মার্মা। দীর্ঘ সময় পরও বাড়ি ফিরে না আসলে খোঁজাখুজি শুরু করে পরিবার। এসময় নদীর পাড়ে তাদের কাপড় পড়ে থাকতে দেখে স্বজনরা নদীতে খোঁজা শুরু করে।

পরে সন্ধ্যায় খাল থেকে এক্যানু মার্মার লাশ উদ্ধার হয়। অপরজনের লাশ উদ্ধারে অভিযান শুরু করে লামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্য এবং লামা থানা পুলিশ।

লামা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো.সাফায়েত হোসেন জানান, এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে এবং ডুবুরি দল নিখোঁজ শিশুটিকে উদ্ধারে কাজ করছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions