মঙ্গলবার | ২২ অক্টোবর, ২০২৪

রাঙামাটির ৩ উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশঃ ১৫ সেপ্টেম্বর, ২০২৩ ০৪:৩২:৪৩ | আপডেটঃ ২২ অক্টোবর, ২০২৪ ১২:৪০:১৩  |  ৯৫০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির ৩ উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। রাঙামাটি জেলার  নানিয়ারচর, বিলাইছড়ি ও জুরাছড়ি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

সকালে রাঙামাটির ক্ষুদ্র নৃগোষ্ঠির সাংস্কৃতিক ইনস্টিটিউটে ভিত্তিপ্রস্তর স্থাপনের ফলক উম্মোচন করা হয়।

এরপর ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান এর সভাপতিত্বে আলোচনায় সভায় প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, গেস্ট অব অনার হিসেবে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হাছান ও  শেখ রাসেল মিনি স্টেডিয়াম বাস্তবায়ন প্রকল্প পরিচালক মাহবুব মোর্শেদ সোহেল উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, দেশের প্রতিটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম তৈরীর কাজ চলমান আছে। বর্তমান সরকার খেলার মান বৃদ্ধি জন্য কাজ করছে।  পাশাপাশি  দুস্থ খেলোয়াড়দের আর্থিক সহায়তার জন্য ৬৪ কোটি টাকার ফান্ড সংগ্রহ করেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। প্রধানমন্ত্রীর আন্তরিকতার কারনে এখন উপজেলা পর্যায়ে মাঠ হচ্ছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions