রবিবার | ২২ সেপ্টেম্বর, ২০২৪

রাঙামাটি জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ২৬ এপ্রিল, ২০২৩ ০৪:৩৮:২৩ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ০৯:৪৩:৫৫  |  ৪৯৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর মাসিক সভা বুধবার (২৬ এপ্রিল ২০২৩) সকালে পরিষদের এনেক্স ভবনে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী।

পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী সভার শুরুতেই হস্তান্তরিত বিভাগের প্রধান ও মাসিক সভায় উপস্থিত সকলকে বাংলা নতুন বছর ও ঈদের শুভেচ্ছা জানান। তিনি প্রাণীসম্পদ, মৎস্য ও কৃষি বিভাগকে জেলার খাদ্য নিরাপত্তা সৃষ্টিতে সক্রিয় ভূমিকা রাখার জন্য আহ্বান জানান। সরকারি প্রকল্প কাজ বাস্তবায়নের পাশাপাশি এলাকার বাস্তব অবস্থার নিরিখে আরও কি কি উদ্ভাবনমূলক কাজ করা যায় এবিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য তিনি বিভাগীয় কর্মকর্তাদের প্রতি আহ্বান রাখেন। তিনি সূর্যমুখী ফুল চাষ এবং বাজারজাত করে কৃষকরা যাতে লাভবান হয় সেবিষয়ে কৃষি বিভাগকে লক্ষ্য রাখা এবং সহযোগিতা করার জন্য অনুরোধ জানান।
     
পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাঃ আশরাফুল ইসলাম এর সঞ্চালনায় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্যবৃন্দ যথাক্রমে সদস্য ঝর্ণা খীসা, সদস্য দিপ্তীময় তালুকদার, সদস্য অংসুই ছাইন চৌধুরী, সদস্য প্রিয়নন্দ চাকমা, সদস্য সবির কুমার চাকমা, সদস্য ইলিপন চাকমা, সদস্য প্রবর্তক চাকমা, সদস্য বিপুল ত্রিপুরা, সদস্য নিউচিং মারমা, নির্বাহী প্রকৌশলী বিরল বড়ুয়া, প্রশাসনিক কর্মকর্তা মনতোষ চাকমা, হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা মোঃ খোরশেদুল আলম চৌধুরী, জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরাসহ হস্তান্তরিত বিভাগের বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

হস্তান্তরিত বিভাগের কর্মকর্তাগণ স্ব-স্ব প্রতিষ্ঠানের কাজের অগ্রগতি তুলে ধরেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions