রবিবার | ২২ সেপ্টেম্বর, ২০২৪

কাপ্তাইয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় একজনের মরদেহ উদ্ধার

প্রকাশঃ ২৪ এপ্রিল, ২০২৩ ০১:৪৪:০৫ | আপডেটঃ ০৯ সেপ্টেম্বর, ২০২৪ ০৯:১৮:২১  |  ৭১৩
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই ( রাঙামাটি)।  রাঙামাটির  কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের  শিল্প এলাকায় সোমবার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ৮  টার পর  গলায় ফাঁস দেওয়া এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে কাপ্তাই থানা পুলিশ।

তার নাম মোঃ বেলাল হোসেন (৩৬)। তিনি ওই এলাকার আবুল খায়ের এর ছেলে। পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা ধারণা করছেন তিনি আত্মহত্যা করেছেন।

আত্মহননকারী বেলাল কাপ্তাই বন শিল্প উন্নয়ন কর্পোরেশন( বিএফআইডিসি)  এ অস্থায়ী ভিত্তিতে চাকরি করতো বলে তার বন্ধুরা জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে, ৪নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ জানান, বেলালের পরিবারের সাথে কথা জানতে পারলাম যে, গতকাল( রবিবার)  রাতে তিনি নিজ কক্ষে ঘুমাতে যান। আজ (সোমবার)সকালে তার পরিবারের লোকজন ঘুম থেকে ডাকতে গিয়ে বেড়ার ফাঁকে দেখতে পান তাঁর  রুমে  ওড়না গলায় দিয়ে  সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় আছেন তিনি। পরে পুলিশ এবং স্থানীয়রা এসে মরদেহ উদ্ধার করে । তবে কি কারণে সে আত্মহত্যা করেছে বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ, পুলিশ পরিদর্শক মোঃ শাহীনুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে  সকাল সাড়ে ৮ টায় পুলিশ সদস্যরা গিয়ে  বেলালের নিজ বাসা থেকে  মরদেহটি উদ্ধার করেন।  সুরহাল প্রস্তত করে মৃত্যুর  সঠিক কারন নির্নয়ের  নিমিত্তে ময়না তদন্তের জন্য লাশটি সোমবার  রাঙামাটিতে  প্রেরন করা হয়েছে। মৃত্যু সঠিক  কারন সংক্রান্তে মতামত প্রাপ্তি ও তদন্ত শেষ  বিস্তারিত জানা যাবে।  

এছাড়া এ ঘটনায় কাপ্তাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং মরদেহটি ময়নাতদন্তের জন্য সোমবার সকালে রাঙামাটিতে প্রেরণ করা হয়েছে বলে জানান কাপ্তাই থানার ওসি (তদন্ত) নুরে আলম।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions