রবিবার | ২১ এপ্রিল, ২০২৪

মহালছড়ির মাইসছড়িতে অসহায় দুস্থঃদের মাঝে প্রধামন্ত্রীর উপহার বিতরণ

প্রকাশঃ ০৩ ফেব্রুয়ারী, ২০২৩ ১০:১৫:৩৯ | আপডেটঃ ২০ এপ্রিল, ২০২৪ ০৩:৩০:১৮  |  ৪২৯

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়ি মাইসছড়িতে অসহায় দুস্থঃদের মাঝে প্রধামন্ত্রীর উপহার বিতরণ করেছেন কুজেন্দ্র লাল ত্রিপুরা(এমপি)। ৩ ফেব্রুয়ারী মাইসছড়ি ইউনিয়ন পরিষদ মাঠে স্থানীয় ২৯৮নং আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় দুঃস্থদের মাঝে প্রধামন্ত্রীর উপহার সেলাই মেশিন ও শীতবস্ত্র বিতরণ করেন।


এ সময়ে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া,  জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা আওয়ামী লীগ সভাপতি নীলোৎপল খীসা, উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবাইদা আক্তার, মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল হাসান খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রতন কুমার শীল ও সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, মাইসছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাজাই মারমা ও মাইসছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক চাম্পা মারমা, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ জিয়াউর রহমান ও সর্বস্তরের জনগণ।


সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, সারাদেশের ন্যায় পার্বত্য খাগড়াছড়িতেও বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন চলতেছে। উন্নয়নের অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে দেশ, স্বনির্ভর বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে বর্তমান সরকারকে সহযোগিতা করার আহবান জানান তিনি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগের প্রিয় মার্কা নৌকায় রায় দিয়ে খাগড়াছড়ি আসনকে উপহার দেয়ার জন্য উপস্থিত সকলের নিকট আহ্বান জানান তিনি।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions