মঙ্গলবার | ২৯ নভেম্বর, ২০২২

সমাজের উন্নয়নে সাংবাদিকদের অগ্রণী ভূমিকা রাখতে হবে : পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর

প্রকাশঃ ১১ নভেম্বর, ২০২২ ০৭:১৯:১৫ | আপডেটঃ ২৯ নভেম্বর, ২০২২ ০৩:৫১:৪১  |  ১৪৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন,সমাজের উন্নয়নে সাংবাদিকদের অগ্রণী ভূমিকা রাখতে হবে। সমাজ ও দেশের উন্নয়নের অন্যতম কান্ডারী এই সাংবাদিক,আর সাংবাদিকদের যথাযথ সংবাদ পরিবেশেনের মধ্য দিয়ে সকল ক্ষেত্রের উন্নয়ন সম্ভব। এসময় মন্ত্রী আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র কারণে দেশের গণমাধ্যম মুক্তভাবে সংবাদ প্রকাশ করতে পারছে,আর এই সরকার সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছে।

শুক্রবার (১১ নভেম্বর) সকালে মোহনা টেলিভিশনের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে পার্বত্য মন্ত্রীর বান্দরবান জেলা কার্যালয়ে এক কেক কাটা আর আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমন মন্তব্য করেন।
এসময় তিনি আরো বলেন,পার্বত্য এলাকার উন্নয়নে বান্দরবান জেলার সাংবাদিকরা অগ্রণী ভূমিকা পালন করছে,এখানকার সংবাদকর্মীরা অত্যন্ত আন্তরিক আর সেই কারণেই জেলার উন্নয়নের সংবাদসহ সকল সংবাদ প্রতিনিয়ত প্রকাশ পাচ্ছে গণমাধ্যমে। পার্বত্যমন্ত্রী সাংবাদিকদের দল মত নির্বিশেষে সকল কিছুর উর্ধে থেকে সাংবাদিকদের সংবাদ প্রচার করার আহবান জানান।

মোহনা টেলিভিশনের বান্দরবান দর্শক ফোরামের আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্টানে বান্দরবান প্রেসক্লাবের সদস্য কৌশিক দাশ এর সঞ্চালনায় ও বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

 অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মোহনা টিভি দর্শক ফোরাম বান্দরবানের সভাপতি মোজাম্মেল হক বাহাদুর, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ, বান্দরবান প্রেসক্লাবের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা এম এ হাকিম চৌধুরৗ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, মোহনা টেলিভিশন বান্দরবান জেলা প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions