মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০২৪

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বান্দরবানে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ
২৩ মে, ২০২৩ ০৭:০৭:২১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে বান্দরবানের বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ ।

রাঙামাটির বরকল উপজেলায় ৪৬২ জন পেলো সোলার হোম সিস্টেম
২৩ মে, ২০২৩ ০৬:০৯:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দূর্গম পাহাড়ে আলোয় আলোকিত হচ্ছে পাহাড়বাসীর জীবন বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। তিনি বলেন, বর্তমান সরকার পার্বত্য চট্টগ্রাম অঞ্চলকে আলোকিত করতে কাজ করার পাশাপাশি

বান্দরবানে ভূমিসেবা সপ্তাহ শুরু
২৩ মে, ২০২৩ ০৬:০৬:২১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ‘স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয় ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নানা আয়োজনে বান্দরবানের শুরু হয়েছে ভূমিসেবা সপ্তাহ।

রাঙামাটিতে মৎস্যজীবিলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
২৩ মে, ২০২৩ ০৬:০৫:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গ সংগঠন মৎস্যজীবিলীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।  প্রতিষ্ঠাবার্ষিকী সকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা হয়। মৎস্যজীবিলীগের জেলা সভাপতি উদয়ন বড়ুয়ার সভাপতিত্বে এতে

রাঙামাটিতে ফ্রি চক্ষু চিকিৎসা ও রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত
২৩ মে, ২০২৩ ০৬:০৩:৪৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ্ এমদাদীয়া)'র রাঙামাটি সদর দায়রা শাখার আয়োজনে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প, জ্ঞান ভান্ডার পাঠাগার উদ্বোধন ও রাঙামাটি দায়রা শাখা উদ্বোধন করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions