শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বান্দরবানে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

প্রকাশঃ ২২ মে, ২০২৩ ০৯:০৭:২১ | আপডেটঃ ২৬ মার্চ, ২০২৪ ১১:৪৬:০৯  |  ৩৪৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে বান্দরবানের বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ ।

সোমবার (২২মার্চ) বিকালে বান্দরবান শহরের জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে গিয়ে শেষ হয়, এরপর শুরু হয়  প্রতিবাদ সমাবেশ। বিক্ষোভ মিছিলে পৃথক ব্যানার নিয়ে অংশ নেন পৌর আওয়ামীলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, যুবলীগসহ আ’লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

প্রতিবাদ সমাবেশ বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করতে হবে। এসময় বক্তারা আরো বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা দেখে বিএনপি ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে এবং নানাভাবে দেশের উন্নয়ন ব্যাহত করার পাশাপাশি আন্তর্জাতিক মহলেও বাংলাদেশকে ছোট করার পায়তারা চালাচ্ছে। এসময় বক্তারা, দ্রুত রাষ্ট্র বিরোধীদের তালিকা তৈরি করে তাদের আটক করে দৃষ্টান্তমুলক শাস্তি প্রদানের জন্য আহবান জানান।

এসময় বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সহ-সভাপতি একে এম জাহাঙ্গীর, ক্যসাপ্রু মারমা, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশসহ সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions