মঙ্গলবার | ০৭ মে, ২০২৪

পদ্মা সেতুর উদ্বোধনে কোয়ান্টাম কসমো স্কুলের আনন্দ শোভাযাত্রা
২৫ জুন, ২০২২ ০৯:৪০:০২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ২৫জুন দেশের আত্মমর্যাদা ও সক্ষমতার প্রতীক পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ এবং কোয়ান্টাম ফাউন্ডেশন লামা সেন্টারে আনন্দ আয়োজনের মধ্য দিয়ে দিনটি উদযাপন হয়েছে।

সভাপতি অরুণ কান্তি দাশ - সম্পাদক তাপস কান্তি দাশ
২৫ জুন, ২০২২ ০৯:৩৭:৫৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে অরুণ কান্তি দাশ,সাধারণ সম্পাদক পদে তাপস কান্তি দাশ এবং অর্থ সম্পাদক পদে তপন কুমার দাশকে নির্বাচিত হয়েছে।

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে রাঙামাটিতে আনন্দ শোভাযাত্রা
২৫ জুন, ২০২২ ০৯:২১:৩৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে রাঙামাটিতে আনন্দ শোভাযাত্রা ও পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান বড় পর্দায় দেখানোর ব্যবস্থা করেছে জেলা প্রশাসন।

বান্দরবান বিশ্ববিদ্যালয়ে স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন অনুষ্ঠান উদযাপন
২৫ জুন, ২০২২ ০৫:৩০:১৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান বিশ্ববিদ্যালয়ে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন অনুষ্ঠান উদযাপন করা হয়।

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বান্দরবানে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ
২৫ জুন, ২০২২ ০৫:২৭:৫৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বান্দরবানে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটির রাজস্থলীতে গুলিতে ১জন নিহত
২৫ জুন, ২০২২ ০৫:২৬:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের উগারী পাড়া এলাকার সেগুন বাগান  এলাকা থেকে গুলিবদ্ধ এক ব্যক্তির লাশ উদ্বার করেছে পুলিশ । আজ শনিবার সকালে ওই ব্যক্তির লাশ উদ্বার করা হয়।

পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে সামিল হবেন রাঙামাটিবাসী
২৫ জুন, ২০২২ ০১:০১:২২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কাল শনিবার উদ্বোধন করা হবে বহু কাঙ্খিত বাংলাদেশের স্বপ্নের সেতু পদ্মা সেতু। দেশীয় ও আর্ন্তজাতিক নানা ষড়যন্ত্র মোকাবেল করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও দৃঢ় চেতা মনোবলের কারনে নিজস্ব অর্থায়নে নির্মিত হয়েছে স্বপ্নের পদ্মা সেতু।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions