বুধবার | ১০ অগাস্ট, ২০২২
বান্দরবানে শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘ এর নতুন কমিটি গঠন

সভাপতি অরুণ কান্তি দাশ - সম্পাদক তাপস কান্তি দাশ

প্রকাশঃ ২৫ জুন, ২০২২ ০৬:৩৭:৫৬ | আপডেটঃ ০৮ অগাস্ট, ২০২২ ০৭:০২:১২  |  ১৬২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে অরুণ কান্তি দাশ,সাধারণ সম্পাদক পদে তাপস কান্তি দাশ এবং অর্থ সম্পাদক পদে তপন কুমার দাশকে নির্বাচিত হয়েছে।

জানা যায়,বান্দরবান শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘ এর কমিটির মেয়াদ শেষ হওয়ায় গত ২৪ জুন (শুক্রবার) সন্ধ্যায় বান্দরবান শ্রী শ্রী কেন্দ্রীয় দুর্গা মন্দিরে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘের সদস্যদের মতামতের ভিত্তিতে সভাপতি পদে অরুণ কান্তি দাশ,সাধারণ সম্পাদক পদে তাপস কান্তি দাশ ( পরপর ৩বার নির্বাচিত) এবং অর্থ সম্পাদক পদে তপন কুমার দাশকে নির্বাচিত হয়।

আরো জানা যায়, ২০০৫ সালে বান্দরবান শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘ এর সৃষ্টি হয় আর সংগঠনের সদস্যদের অক্লান্ত পরিশ্রমের ফলে ২০১৬সালে বান্দরবান সদরের হাফেজঘোনা এলাকায় মনোরম পরিবেশে পাহাড়ের সুউচ্চ এলাকায় সনাতন ধর্মালম্বীদের পূজা অর্চ্চনার জন্য নির্মাণ করা হয় শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রম।

বান্দরবান শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘের নবনির্বাচিত সাধারণ সম্পাদক তাপস কান্তি দাশ, আগামী ৩বছরের জন্য নতুন কমিটি কাজ করবে এবং শীঘ্রই ৫১সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি এবং ১৫সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির চুড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions