বুধবার | ১০ অগাস্ট, ২০২২
মহালছড়িতে

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ৬ এপিবিএন এর উদ্যোগে বর্ণাঢ্য র‍্যালী

প্রকাশঃ ২৫ জুন, ২০২২ ০৬:১৭:৪২ | আপডেটঃ ১০ অগাস্ট, ২০২২ ১২:৩১:১৪  |  ২২০

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। বাংলাদেশের দীর্ঘতম সেতু স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে মহালছড়িতে ৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর উদ্যোগে এক বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।

২৫ জুন শনিবার সকাল সাড়ে ১১ টার সময় মহালছড়ি ৬ এপিবিএন এর প্যারেড গ্রাউন্ড থেকে এই র‍্যালীটি শুরু হয়ে মহালছড়ির বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও মোড় প্রদক্ষিণ করে উপজেলা চত্বর ঘুরে এপিবিএন এসে শেষ হয়। এর আগে ৬ এপিবিএন এর ডাইনিং হলে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা, পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান প্রজেক্টরের মাধ্যমে সরাসরি দেখানো হয়। এছাড়াও র‍্যালীর আগে এপিবিএন প্যারেড গ্রাউন্ড থেকে বেলুন ও ফানুস উড়ানো হয়।

উক্ত র‍্যালী ও আলোচনা সভায় ৬ এপিবিএন এর ভারপ্রাপ্ত অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমিন এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ৬ এপিবিএন, মহালছড়ি এর সহকারী পুলিশ সুপার ও এপিবিএন আইডিয়াল স্কুল কলেজ এর অধ্যক্ষ মোঃ তাসলিম হুসাইন ও সহকারী পুলিশ সুপার মোঃ কামরুল হাসান, এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর উপাধ্যক্ষ মোঃ মারুফ-উজ-জামান ও অত্র ব্যাটালিয়ন এর বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী সহ এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ র‍্যালীতে উপস্থিত ছিলেন।

 


 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions