বুধবার | ১০ অগাস্ট, ২০২২

রাঙামাটির রাজস্থলীতে গুলিতে ১জন নিহত

প্রকাশঃ ২৫ জুন, ২০২২ ০২:২৬:৫৫ | আপডেটঃ ০৯ অগাস্ট, ২০২২ ১১:১৮:২৩  |  ৬৬৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের উগারী পাড়া এলাকার সেগুন বাগান  এলাকা থেকে গুলিবদ্ধ এক ব্যক্তির লাশ উদ্বার করেছে পুলিশ । আজ শনিবার সকালে ওই ব্যক্তির লাশ উদ্বার করা হয়।

রাজস্থলী থানার ওসি জাকির হোসেন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আজ শনিবার সকালের দিকে উগারী পাড়ার সেগুন বাগান এলাকার অজ্ঞাতনামা ব্যক্তির লাশ  ইউনিফরম পরিধান অবস্থায় উদ্বার  করে থানায় নিয়ে আসা হয়েছে। স্থানীয় জনপ্রতিনিধিরা ওই ব্যক্তির লাশ সনাক্ত করতে পারেনি।  ধারনা করা হচ্ছে রাতে তাকে হত্যা করে ফেলে রাখে যায় সন্ত্রাসীরা ।

২নম্বর  গাইন্দ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পুচিমং মারমা বলেন,'আমাকে পাড়ার এক কার্বাবী বলেছেন গতকাল রাত্রে ৯/১০টার দিকে গোলাগুলি হয়েছিলো। সকালে দিকে লোকজন কাজে যাওয়ার সময়ে একজন অজ্ঞাত ব্যক্তিটির লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। তবে নিহতের পরিচয় কেউ নিশ্চিত করতে পারেনি।'

তবে স্থানীয় সুত্র থেকে জানা যায়, রাজস্থলী গাইন্দ্যা ইউনিয়নের ওগারি পাড়ায় জেএসএস সন্তু ও মগ লিবারেশন আর্মির সন্ত্রাসীদের মধ্যে ঘন্টাব্যাপী ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটেছে  এতে জেএসএস সন্তু লারমা দলের সামরিক কমান্ডার লেঃ অভিষেক ওরফে সৌরভ চাকমা ঘটনাস্থলে  নিহত হয়েছে, আহত হয়েছে আরো কয়েকজন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions