বুধবার | ০১ মে, ২০২৪

রাঙামাটিতে পাহাড় ধস মোকাবেলায় ঝুকিপুর্ণ এলাকায় সাইন বোর্ড স্থাপন
১৭ মে, ২০২১ ১০:০৪:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে পাহাড় ধসের সম্ভাব্য পরিস্থিতি মোকাবেলায় পূর্ব প্রস্তুতি নেওয়া হচ্ছে। এ লক্ষে সোমবার বিকালে ঝুঁকিপূর্ণ এলাকায় বসবাস ও বাড়িঘর তৈরির নিষেধাজ্ঞা জারি করে শহরের রুপনগর ও শিমুলতলী এলাকায় সাইনবোর্ড স্থাপন ও লিফলেট বিতরণ করেছে জেলা প্রশাসন।

ফিলিস্তিনিদের উপর হামলার প্রতিবাদে বাঘাইছড়িতে মানববন্ধন
১৭ মে, ২০২১ ১০:০৩:০৩

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি  জেলার বাঘাইছড়ি উপজেলায় আহলে সুন্নাত ওয়াল জামা'আত এর উদ্যোগে ফিলিস্তিনিদের উপর  ইসরাইলের  হামলার প্রতিবাদে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বান্দরবানে গাঁজার আসরে মারামারিতে ১জন আহত
১৭ মে, ২০২১ ১০:০১:৫৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌরসভার ৮নং ওয়ার্ডের সবুজবাগ এলাকায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সেবনকালে দুই যুবকের বাক বিতন্ডতা ও মারামিতে এক যুবক ছুরিকাহত হয়ে গুরুতর আহত হয়েছে। আহত আল আমিন পেশায় একজন রাজমিস্ত্রী।

মুজিববর্ষ উপলক্ষে নলকুপ পেলো নানিয়ারচরের হাজাছড়ি গ্রামবাসী
১৭ মে, ২০২১ ০৬:৪৫:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন এর সহযোগিতায় স্থানীয় বেসরকারী উন্নয়ন সংস্থা আশিকা ডেভেলপমেন্ট এসোসিয়েটস এর বাস্তবায়নে নানিয়ারচর উপজেলায় ঘিলাছড়ি ইউনিয়নে পূর্ব হাজাছড়ি ও পশ্চিম হাজাছড়ি পাড়া গ্রামে গরীব ও

বাঘাইছড়িতে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত
১৭ মে, ২০২১ ০৫:৫৭:১৫

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়িতে চাঁদের গাড়ি (জীপ) উল্টে একজন নিহত ও ৩ জন আহত হয়েছেন।  আজ সকালে মারিশ্যা-দীঘিনালা সড়কের দুই টিলা নামক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

বান্দরবানে করোনায় নতুন করে আক্রান্ত ২জন
১৭ মে, ২০২১ ০৫:৫৬:০৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ২জন। আক্রান্ত ২জনের মধ্যে ১জন লামা উপজেলা ও ১জন নাইক্ষংছড়ি উপজেলার বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions