সোমবার | ২১ জুন, ২০২১

ফিলিস্তিনিদের উপর হামলার প্রতিবাদে বাঘাইছড়িতে মানববন্ধন

প্রকাশঃ ১৭ মে, ২০২১ ০৭:০৩:০৩ | আপডেটঃ ২০ জুন, ২০২১ ০৭:৫১:৪৪  |  ২৩২
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি  জেলার বাঘাইছড়ি উপজেলায় আহলে সুন্নাত ওয়াল জামা'আত এর উদ্যোগে ফিলিস্তিনিদের উপর  ইসরাইলের  হামলার প্রতিবাদে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

হাফেজ মাওলানা কাউছার উদ্দীন নূরী'র সঞ্চালনায়, সভাপতিত্ব করে বক্তব্য  রাখেন আহলে সুন্নাত ওয়াল জামা'আত বাঘাইছড়ি উপজেলার সভাপতি মাওলানা আবু হানিফ নঈমী,আরো বক্তব্য রাখেন কাচালং দাখিল মাদ্রাসার সিনিয়র আরবি মুদাররিছ মাওলানা মুজাম্মেল হক নূরী, আহলে সুন্নাত ওয়াল জামা'আত বাঘাইছড়ি উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক হাফেজ মুহাম্মদ  কাউছার উদ্দীন নূরী ,এম এইচ হুসাইন রুবেল,মাওলানা আব্দুস সালাম,  বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা রাঙামাটি জেলা ছাত্রসেনার তথ্য প্রযুক্তি সম্পাদক মুহাম্মদ জাহিদুল আলম কাদেরী। এতে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা বাঘাইছড়ি উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক ওসমান গণি সহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, রমজান মাস থেকে শুরু করে আল আকসাকে কেন্দ্র করে এখনো ফিলিস্তিনের মুসলমানের উপর যে বর্বর হামলা চালাচ্ছে তাতে মানবাধিকার লুন্ঠিত হচ্ছে, ইসরাইলি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিল্বে মুসলিম বিশ্বের নেতৃবৃন্দ, ও জাতিসংঘকে পদক্ষেপ নেওয়ার আহ্বান জানানো হয়, এবং বাঘাইছড়িবাসী সহ সাড়া দেশে ইসরাইলী পন্য বয়কট করার আহ্বান জানানো হয়।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions