শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

বান্দরবানে উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

প্রকাশঃ ১৮ জুন, ২০২১ ০৮:৫৯:১৮ | আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ ০৮:২০:০১  |  ৬৮৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। ১৮জুন (শুক্রবার) সকালে বান্দরবানের লামা উপজেলার গজালিয়া ইউনিয়নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৬০লক্ষ টাকা ব্যয়ে গজালিয়া উচ্চ বিদ্যালয়ের ভবন ও ২০ লক্ষ টাকা ব্যয়ে গজালিয়া মোহাম্মদ পাড়া মাদ্রাসার উদ্বোধন করেন মন্ত্রী বীর বাহাদুর এমপি।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,বর্তমান আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে এবং এই সরকারের আমলে মন্দির,মসজিদ,গীর্জাসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্টান নির্মাণ হচ্ছে আর এর সুফল পাচ্ছে সাধারণ জনগণ।

উদ্বোধনী অনুষ্ঠানে লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রেজা রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজা সরোয়ার,লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.মোস্তফা জামাল,বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের প্রকল্প পরিচালক মো.আবদুল আজিজ, নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাতসহ বিভিন্ন জনপ্রতিনিধি ও স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions