শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

রোটারি ক্লাব অব বান্দরবানের উদ্যোগে মাস্ক বিতরণ

প্রকাশঃ ১৭ নভেম্বর, ২০২০ ১১:০২:৪১ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ০১:৫৪:১০  |  ৭৫৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর সংক্রমন থেকে সচেতনতা সৃষ্টির লক্ষে জনসাধারনের মাঝে রোটারি ক্লাব অব বান্দরবানের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে। বান্দরবান বাজারের বিভিন্ন ব্যবসায়ী ও পথচারীদের মাঝে এই মাস্ক বিতরণ করা হয়।

মাস্ক বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র ও রোটারি ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট মোহাম্মদ ইসলাম বেবী। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব বান্দরবানের সেক্রেটারি ফারুক আহমেদ চৌধুরী, রোটারিয়ান পিপি কাজল কান্তি দাশ, রোটারিয়ান পিপি মাহাবুবুর রহমান, রোটারিয়ান পিপি শফিকুল ইসলাম বাবুল, রোটারিয়ান পিপি আনিসুর রহমান সুজন, রোটারিয়ান মোঃমহিউদ্দিন, রোটারিয়ান মোজাম্মেল হক লিটন, রোটারিয়ান খোরশেদ আলম, রোটারিয়ান খলিলুর রহমান সোহাগ, রোটারিয়ান তরুণ কান্তি দাশসহ প্রমূখ।

রোটারি ক্লাব অব বান্দরবানের সেক্রেটারী ফারুক আহমেদ চৌধুরী জানান বান্দরবান বাজারের বিভিন্ন ব্যবসায়ী ও পথচারীদের মাঝে রোটারি ক্লাব অব বান্দরবানের উদ্যোগে মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে এবং পুরো বাজার এলাকায় অসহায় দরিদ্র ব্যক্তি এবং মাস্কবিহীন ব্যক্তিদের মাস্ক বিতরণ করা হবে এবং আমাদের এই কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions