বৃহস্পতিবার | ২৯ অক্টোবর, ২০২০
বান্দরবানের

বালাঘাটা বাজারে বনফুল এন্ড কোং এর নতুন শাখার উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী

প্রকাশঃ ১৯ সেপ্টেম্বর, ২০২০ ০২:১৪:৫২ | আপডেটঃ ২৯ অক্টোবর, ২০২০ ০৪:২৮:৫০  |  ৬৮৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌরসভার অধীনস্থ ১নং ওয়ার্ড বালাঘাটা বাজারে ঐতিহ্যবাহী খাদ্য ভান্ডার ‘বনফুল এন্ড কোং' এর নতুন শাখা উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর ) সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বালাঘাটা বাজারের এম এ প্লাজা মার্কেটের নিচতলায় এই বনফুল এন্ড কোং এর নতুন শাখাটি উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে বনফুল এন্ড কোং' এর চেয়ারম্যান এম এ মোতালেবের সভিপতিত্বে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লে. কর্ণেল রেজাউল ইসলাম, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোঃ ইয়াছির আরাফাত, বালাঘাটা বনফুল এন্ড কোং এর স্বত্বাধিকারী মোঃ খোরশেদ আলম'সহ রাজনৈতিক ব্যক্তিবর্গ, বিভিন্ন ব্যবসায়ী, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন ।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে বনফুল এন্ড কোং এর চেয়ারম্যান এম এ মোতালেব জানান, বিশুদ্ধ খাদ্য পরিবেশনার দৃপ্ত অঙ্গিকার নিয়ে বনফুল কোম্পানির চলমান অভিযাত্রার পথচলা। বনফুল নতুন নতুন বিশুদ্ধ খাদ্য তৈরিতে অন্যন্য ভুমিকা পালন করছে, সেই ধারাবাহিকতায় এ শাখাটির পথচলা। এই সময় তিনি আরো বলেন, বনফুলের সাথে থাকুন এবং যেকোন পরার্মশ ও অভিযোগ কোম্পানির সাথে যোগাযোগ রেখে এই প্রতিষ্টানের সমৃদ্ধির অংশীদার হোন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions