মঙ্গলবার | ১৪ জুলাই, ২০২০

বান্দরবানে করোনার উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু

প্রকাশঃ ২২ মে, ২০২০ ০৯:৩৫:৩২ | আপডেটঃ ১৪ জুলাই, ২০২০ ০১:১২:০৯  |  ২১৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনার উপসর্গ নিয়ে বান্দরবানে মো:জাহিদুল ইসলাম (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

জানা যায়,শুক্রবার দুপুরে বান্দরবানের ক্যাচিংঘাটা থেকে জ্বর ও ডায়রিয়া রোগ নিয়ে বান্দরবান সদর হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি হয় মো:জাহিদুল ইসলাম, পরে তার শারীরিক পরীক্ষা করে ডাক্তারা তার শরীরে করোনা উপসর্গ খুঁজে পেলে তাকে করোনা ওয়ার্ডে পরীক্ষার জন্য পাঠানো হলে সেখানে তার মৃত্যু ঘটে ।

বান্দরবান সদর হাসপাতালের করোনা ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত ডা. প্রত্যুষ পল ত্রিপুরা জানান,গত ৪-৫দিন ধরে জ্বরে ভুগছিলেন মো:জাহিদুল ইসলাম।  শুক্রবার দুপুরে তাকে সদর হাসপাতালের আনা হয় তখন তার শরীরে করোনা উপসর্গ পাওয়ায় তাকে আমরা আইসোলেশনে ভর্তি করি পরে সেখানেই তার মৃত্যু ঘটে। ডা. প্রত্যুষ পল ত্রিপুরা আরো জানান,মৃত মো:জাহিদুল ইসলাম বান্দরবানের ক্যাচিংঘাটায় বসবাস করতো এবং সে পেশায় একজন শ্রমিক ছিল।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:শহিদুল ইসলাম চৌধুরী বলেন,করোনার উপসর্গ নিয়ে দুপুরে বান্দরবান সদর হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে। তিনি আরো জানান, মৃত ব্যক্তির বাড়ী কুড়িগ্রামে ,তার লাশ পুলিশ হেফাজতে রয়েছে, পরবর্তী প্রশাসনিক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে বান্দরবানের সিভিল সার্জন ডা.অংসুই প্রু মারমা বলেন,বান্দরবানে এ পর্যন্ত ১৭জন করোনায় আক্রান্ত হয়েছে এবং তাদের মধ্যে সুস্থ হয়ে বাড়ী গেছে ৯জন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions