শুক্রবার | ১০ মে, ২০২৪

নানিয়াচর উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে ওয়াহাব ও এলিপন চাকমা

প্রকাশঃ ২৫ অক্টোবর, ২০১৯ ০৬:৪৯:৪৯ | আপডেটঃ ০৯ মে, ২০২৪ ০১:০৭:০৪  |  ১২৭৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার নানিয়াচর উপজেলার আজ শুক্রবার ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের আনুষ্ঠানিকতা শেষে ভোটাভুটিতে আগের কমিটির সাধারন সম্পাদক আবদুল ওয়াহাব সভাপতি ও এলিপন চাকমা সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। নানিয়াচর উপজেলা কাউন্সিলে ১৬৩জন কাউন্সিলার ভোট দেন। এতে সভাপতি পদে আবদুল ওয়াহাব পেয়েছেন ৮৭ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকতম প্রতিদ্বন্দ্বিী ত্রিদীব কান্তি দাশ পেয়েছেন ৭৬ ভোট।  সাধারন সম্পাদক পদে এলিপন চাকমা ১০৫ ভোট পেয়ে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এডভোকেট দর্ষন চাকমা ঝন্টু পেয়েছেন ৫৩ ভোট।

কাউন্সিলের আগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য ত্রিদীব কান্তি দাশের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি উপস্থিত রয়েছেন রাঙামাটির সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় সদস্য দীপংকর তালুকদার। এ সময় উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, রাঙামাটি জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

সম্মেলনের প্রধান অতিথি জেলা আওয়ামীলীগৈর সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেছেন, পাহাড়ের সকল সম্প্রদায়ের রাজনীতি করার অধিকার রয়েছে। তাদের রাজনীতিতে কেউ যদি হস্তক্ষেপ করে তা হলে তা ভালো হবে না । তিনি বলেন, পাহাড়ে সন্ত্রাস চাঁদাবাজী যারা করে তারাই আওয়ামীলীগের রাজনীতিকে ভয় পায়। তিনি পাহাড়ের সন্ত্রাস চাঁদাবাজী অবৈধ অস্ত্রধারী যেই হোক তার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে জনগনকে আহবান জানান।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions