মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০১৯

বান্দরবানে গণেশ পূজা উপলক্ষে চিত্রাংকণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশঃ ১১ ফেব্রুয়ারী, ২০১৯ ১০:১৫:২৪ | আপডেটঃ ২২ এপ্রিল, ২০১৯ ০৫:৩৮:১৫  |  ১৭৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সনাতন ধর্মালম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব গণেশ পূজা উপলক্ষে  বান্দরবানে চিত্রাংকণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বান্দরবান সদরের  সামাজিক ও ধর্মীয় সংগঠন কুরুক্ষেত্র সংঘের আয়োজনে এই চিত্রাংকণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময় গণেশ পূজা উপলক্ষে ৫০জন সনাতনী ক্ষুদে শিক্ষার্থীরা গণেশ মুর্তি অংকণ করে  এবং ক ও খ বিভাগে ১ম ,২য় ও ৩য় স্থান লাভ করে পুরস্কার গ্রহণ করে।

প্রতিযোগিতায় ক বিভাগে- ১ম স্থান লাভ করে বান্দরবান শহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শুভজিৎ দাশ,২য় স্থান লাভ করে বান্দরবান কালেক্টর স্কুল ও কলেজের অর্ণব চৌধুরী,৩য় স্থান লাভ করে বান্দরবান আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যতীশ সুশীল (অক্ষয়) ।

খ বিভাগে- ১ম স্থান লাভ করে বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের শুভরুদ্র ,২য় স্থান লাভ করে বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের বিজয় ধর , ৩য় স্থান লাভ করে এপি এবি বোরা প্রাইমারী এন্ড সানরাইজিং জুনিয়র উচ্চ বিদ্যালয়ের স্বজন রায় ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করেন বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক রাজেশ দাশ,সনাতনী যুব পরিষদের সভাপতি কৌশিক দাশ,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনী সুশীল।

প্রসঙ্গত,বান্দরবান সদরের সামাজিক ও ধর্মীয় সংগঠন কুরুক্ষেত্র সংঘ প্রতিবছরই বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে গণেশ পূজা উদযাপন করে আসছে এবং পূজার পাশাপাশি শিশু কিশোরদের উৎসাহিত করতে চিত্রাংকণ প্রতিযোগিতাসহ নানা প্রতিযোগিতার আয়োজন করে থাকে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions