শুক্রবার | ২২ ফেব্রুয়ারী, ২০১৯

বান্দরবানে গণেশ পূজা উপলক্ষে চিত্রাংকণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশঃ ১১ ফেব্রুয়ারী, ২০১৯ ১০:১৫:২৪ | আপডেটঃ ২১ ফেব্রুয়ারী, ২০১৯ ১১:৩১:৩১  |  ৭৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সনাতন ধর্মালম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব গণেশ পূজা উপলক্ষে  বান্দরবানে চিত্রাংকণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বান্দরবান সদরের  সামাজিক ও ধর্মীয় সংগঠন কুরুক্ষেত্র সংঘের আয়োজনে এই চিত্রাংকণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময় গণেশ পূজা উপলক্ষে ৫০জন সনাতনী ক্ষুদে শিক্ষার্থীরা গণেশ মুর্তি অংকণ করে  এবং ক ও খ বিভাগে ১ম ,২য় ও ৩য় স্থান লাভ করে পুরস্কার গ্রহণ করে।

প্রতিযোগিতায় ক বিভাগে- ১ম স্থান লাভ করে বান্দরবান শহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শুভজিৎ দাশ,২য় স্থান লাভ করে বান্দরবান কালেক্টর স্কুল ও কলেজের অর্ণব চৌধুরী,৩য় স্থান লাভ করে বান্দরবান আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যতীশ সুশীল (অক্ষয়) ।

খ বিভাগে- ১ম স্থান লাভ করে বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের শুভরুদ্র ,২য় স্থান লাভ করে বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের বিজয় ধর , ৩য় স্থান লাভ করে এপি এবি বোরা প্রাইমারী এন্ড সানরাইজিং জুনিয়র উচ্চ বিদ্যালয়ের স্বজন রায় ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করেন বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক রাজেশ দাশ,সনাতনী যুব পরিষদের সভাপতি কৌশিক দাশ,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনী সুশীল।

প্রসঙ্গত,বান্দরবান সদরের সামাজিক ও ধর্মীয় সংগঠন কুরুক্ষেত্র সংঘ প্রতিবছরই বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে গণেশ পূজা উদযাপন করে আসছে এবং পূজার পাশাপাশি শিশু কিশোরদের উৎসাহিত করতে চিত্রাংকণ প্রতিযোগিতাসহ নানা প্রতিযোগিতার আয়োজন করে থাকে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions