বুধবার | ১২ ডিসেম্বর, ২০১৮

বান্দরবানে শান্তি চুক্তির ২১বছর পালন

প্রকাশঃ ০২ ডিসেম্বর, ২০১৮ ০৪:২৬:৫২ | আপডেটঃ ১১ ডিসেম্বর, ২০১৮ ০১:২৬:০১  |  ১২৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নানা আয়োজনে পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তির ২১ বছরপূর্তি উদযাপিত হয়েছে। রবিবার সকালে এ উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি শোভাযাত্রা শহর প্রদক্ষিণ শেষে শহরের রাজারমাঠে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় নেতৃত্ব দেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা।

এছাড়াও জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, পৌর মেয়র মো. ইসলাম বেবীসহ রিজিয়ন কমান্ডার লে. কর্ণেল এস.এম আব্দুল্লাহ আল আমিন, বিজিবির বান্দরবান সদরের সেক্টর কমান্ডার জহিরুল হক খাঁন, ক্ষুদ্র নৃ গোষ্ঠির তরুন-তরুনী এবং বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এদিকে শোভাযাত্রা শেষে পার্বত্য জেলা পরিষদের আয়োজনে ও সেনা রিজিয়নের সহযোগিতায় শহরের রাজার মাঠে শান্তি চুক্তির ২১ বর্ষপূর্তি উপলক্ষে আয়োজন করা হয় আলোচনা সভা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা। সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম। এছাড়াও সিভিল সার্জন অংশৈপ্রু, জেলা পরিষদ সদস্য ফিলিপ ত্রিপুরা, লক্ষীপদ দাশ, আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, প্রেস ক্লাব সভাপতি আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। 

আলোচনা সভায় অংশ নিয়ে বক্তারা শান্তি চুক্তির সুফল নিয়ে আলোচনা করেন এবং সরকারের প্রতি কৃতজ্ঞতা জানান।
এদিকে দিবসটি উপলক্ষে দিনব্যাপী বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে অনুষ্ঠিত হয় বিনামুল্যে চিকিৎসা সেবা,শীতবস্ত্র বিতরণ,প্রীতি ফুটবল টুর্ণামেন্ট ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions