শুক্রবার | ১৮ জানুয়ারী, ২০১৯

বান্দরবানে ইয়াবাসহ যুবতী আটক

প্রকাশঃ ০৭ নভেম্বর, ২০১৮ ১১:৩৫:৩৪ | আপডেটঃ ১৮ জানুয়ারী, ২০১৯ ০৪:০০:৩৯  |  ৬১৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ইয়াবা সহ এক নারীকে আটক করেছে বান্দরবান জেলা গোয়েন্দা শাখা (ডিবি)র অপারেশন দল।
বুধবার ভোর সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার বালাঘাটা যাত্রী ছাউনীর সামনে থেকে তাকে আটক করা হয়। আটকৃত ইয়াবা পাচারকারী নারীর নাম  তোমাচিং মার্মা (২৪)। তিনি রাঙামাটি জেলার বেতবুনিয়া পশ্চিম সোনাইছড়ি এলাকার মৃত রেপতি মারমার মেয়ে।

বান্দরবান জেলা পুলিশের পাঠানো এক বার্তায় জানা যায়, ইয়াবা পাচারকারী ওই নারী বিক্রয়ের উদ্দেশ্যে ইয়াবাসহ পৌরসভার বালাঘাটা যাত্রী ছাউনীর সামনে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় ডিবি পুলিশ। এসময় ডিবি পুলিশের উপস্থিত টের পেয়ে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তোমাচিং মার্মা (২৪)কে আটক করা হয়।
এসময় তার শরীরে থাকা ব্যাগ থেকে ৬ হাজার ৬৯১পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার  আনুমানিক মূল্য  ২ লাখ ৭ হাজার ৩০০ টাকা বলে জানা যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারী দীর্ঘদিন যাবৎ টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা নিয়ে বান্দরবানসহ আশপাশ এলাকায় সরবরাহ করে আসছিল বলে স্বাীকার করেছে।

বান্দরবান জেলার পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার জানান, মাদকের করাল গ্রাস থেকে তরুন সমাজকে রক্ষায় জেলা পুলিশ সর্বাত্তক অভিযান তৎপরতা অব্যাহত রেখেছে। আটককৃত ওই নারীর বিরুদ্ধে বান্দরবান সদর থানায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী/ ২০০৪) এর ১৯(১) টেবিলের ৯(খ) ধারায় মামলা রুজু করা হয়েছে বলে ও জানান তিনি।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions